• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ১জন আহত

      প্রতিনিধি ১২ এপ্রিল ২০২৪ , ১১:১০:০৩ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়িতে বাসের ২ মোটরসাইকেল আরোহী নিহত ও ১জন আহত। নিহত তারা আপন খালাতো ভাই। আজ (১২ এপ্রিল) শুক্রবার বিকেল ৫টায় ফটিকছড়ি উপজেলা নাজিরহাট পৌরসভার মধ্য দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় চট্টগ্রাম -খাগড়াছড়ি মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ২ জনের এক জন বাবুনগর এলাকার ওহিদুলের ছেলে মুহাম্মদ আব্দুল্লাহ (১৫) অন্য জন দৌলতপুর মুহাম্মদ ইউছুফের ছেলে মুহাম্মদ মোস্তাকিম (১৩)তার ২জন আপন খালাতো ভাই। আহত জনের নাম রাহাত (১৫)।




    এনাম নামের এক প্রত্যদর্শী বলেন তারা মোটরসাইকেল নিয়ে এ,বি,সি,স্কুল এলাকায় সড়কে ইউটার্ন করার সময় পেছন থেকে বাসের ধাক্কা লাগে। পারে ৩জনকে উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া ২জন মারা যায়। মৃ*ত্যু বিষয়টি নিশ্চিত করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক রাকেশ ত্রিপুরা বলেন সড়ক দূর্ঘটনায় আহত অবস্থায় ৩ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে আব্দুল্লাহ নামের ১ছেলে মারা যায়। প্রাথমিক চিকিৎসার পর চট্টগ্রাম মেডিকেল কলেজে নেওয়ার পথে মোস্তাকীম নামের অপর জন মারা যায়। অন্যদিকে রাহাত নামের আরেক জন আহত হয়েছিল তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।




    নাজিরহাট হায়ওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এস.আই) আনিসুর রহমান বলেন, মোটরসাইকেল ইউটার্ন নেওয়ার সময় পেছন থেকে ১টি যাত্রীবাহী বাস তাদেরকে ধাক্কা দেয়। এতে ২জন মারা যায়। আর এক জন আহত হয়। আমরা বাস ও মোটরসাইকেল জব্দ করি।তবে চালক পালিয়ে যায়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।




    আরও খবর 27

    Sponsered content