• কক্সবাজার

    কুতুবদিয়ায় শাহ আবদুল মালেক আল-কুতুবী (রাহঃ) এর ২৪ তম ফাতিহা-ওরশ শরীফ মহা সমারোহে অনুষ্ঠিত হচ্ছে

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:৪৫:৩৯ প্রিন্ট সংস্করণ

    কুতুবদিয়া প্রতিনিধি:: কক্সবাজার উপকূলস্থ দ্বীপ জেলা খ্যাত কুতুবদিয়ায় শাহ আবদুল মালেক আল-কুতুবী মুহিউদ্দীন আজমী (রাহঃ)এর ২৪তম বার্ষিক ফাতিহা শরীফ উপলক্ষে দরবারের বিশাল ময়দানে গতকাল ১৮ ও ১৯ ফেব্রুয়ারি থেকে দুদিন ব্যাপি (রোববার ও সোমবার )মিলাদ মাহফিল, বিশেষ দোয়া মুনাজাত,তবারুক বিতরণ কর্মসূচি পালন করছে দেশের বিভিন্ন অঞ্চল হতে আগত ভক্ত আশেকান গণ।

    ওরশে প্রধান দিবস ১৯ ফেব্রুয়ারি আয়োজনে মহানগর -৩ এর তত্ত্বাবধানে বন্দর, ইপিজেড-পতেঙ্গা ক্যাম্পের আহবায়ক মোঃ দিদারুল আলম দিদার, মোঃ মুছা, ইপিজেড থানা কমিটির সদস্য সচিব মোঃ জসীমউদ্দীন, কমিটির সমন্বয়কারী আবদুর রহিম, মহানগর ৩এর পরিচালক মোঃ রাসেদুল ইসলাম মালেকী,সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক -লেখক, ক্রীড়া- সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলা, সংগঠনের নেতৃবৃন্দর মধ্যে মোঃ তারেক হোসাইন,মোঃ আলাউদ্দিন।




    এসময়‌ আরো উপস্থিত ছিলেন সংগঠক মোঃ সেলিম উদ্দিন,জানে আলম(ধনী), সাইদুল ইসলাম খোকন, আব্বাস উদ্দিন, সাব্বির হোসেন, পারভেজ আলম,আজগর আলী,এস এম মাসুদ, রুবেল হোসেন,তওসিফ বিন ফোরকান সহ এন্তেজামিয়া কমিটির সদস্য গণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    বিশাল আয়োজনের সমাপনী বিশেষ মোনাজাত পরিচালনা করেন দরবারের সম্মানিত খতীব,প্রধান উপদেষ্টা ও বড় শাহাজাদা আলহাজ্ব এম, এম মুনিরুল ‌মান্নান (আল-কুতুবী-আল মাদানী), আয়োজক কমিটির অন্যতম পরিচালক এড. শেখ মোঃ ফরিদ উদ্দিন আল-মালেকী।




    এর আগে গত শুক্রবার, শনিবার সকাল থেকেই দেশের বিভিন্ন অঞ্চল থেকে সড়ক, নৌ পথে বিশেষ জাহাজ বিডব্লুউঘাট থেকে ফেরী এবং বোট সার্ভিস নিয়ে লাখ লাখ ধর্মপ্রাণ মুসলমান গণ আধ্যাতিক এই আউলিয়ার মাজার জিয়ারত করতে ভিড় জমায়।

    সোমবার বাদে আছর বিশেষ মোনাজাত পরিচালনার মাধ্যমে বিশাল এই বার্ষিক ওরশ শরীফ উদযাপন সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

    আরও খবর 30

    Sponsered content