• মহানগর

    চট্টগ্রামে ঋতু ভিত্তিক ফুল ও পিঠা উৎসবের উদ্বোধন

      প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:১৩:০৯ প্রিন্ট সংস্করণ

    মু. হোসেন বাবলা: এক সারিতে নানা রঙের ডালিয়া, আরেক সারিতে চন্দ্রমল্লিকা, আছে গোলাপ-গাঁদা, তার সাথে বিদেশি ফুলের বাহারও। চট্টগ্রামের ফৌজদারহাটে সাগর পাড়ে গড়ে তোলা ডিসি পার্ক সেজেছে নানা রঙের ফুলে।

    ১২৭ প্রজাতির ফুলের লক্ষাধিক গাছ দিয়ে সাজানো হয়েছে এবারের ফুল উৎসব। ‘ফুলের মত আপনি ফুটাও গান’ শিরোনামে আয়োজন করা হয়েছে এ বছরের ফুল উৎসব।




    এ ফুল উৎসব শেষ হবে ২৩ ফেব্রুয়ারি। চট্টগ্রাম জেলা প্রশাসনের নিজস্ব উদ্যোগে তৈরি করা এ ডিসি পার্কে শুরু হয়েছে ফুল ও পিঠা উৎসবের দ্বিতীয় আসর।

    এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) ।




    চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি নুরে আলম মিনা, বিপিএম (বার), পিপিএম মহোদয় ও চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বিপিএম ।

    এসময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা,উপ-পুলিশ কমিশনার (সদর)মোঃ আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর 25

    Sponsered content