• মহানগর

    চট্টগ্রামে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সিএমপি কমিশনার

      প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২৪ , ১০:০৯:১০ প্রিন্ট সংস্করণ

    মু.হোসেন বাবলা: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের জনক চত্ত্বরে ১১ জানুয়ারি দামপাড়াস্থ একটি অনুষ্ঠানে শীতার্তদের মাঝে কেডিএস গ্রুপের পক্ষ থেকে ৫০০ কম্বল সিএমপির নিকট হস্তান্তর করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।




    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেডিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ এর এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান সেলিম রহমান।
    অনুষ্ঠান থেকে মেট্রোপলিটন পুলিশ ও কেডিএস গ্রুপের যৌথ উদ্যোগে এসব কম্বল নগরীর অসহায় শীতার্ত জনসাধারণের মাঝে বিতরণ করা হয়েছে বলে সিএমপির দপ্তর সূত্রে জানা গেছে।




    এসময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা,অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা,উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ কেডিএস গ্রুপের প্রটোকল হেড সুমন চৌধুরী এবং সিনিয়র ম্যানেজার এইচআর এন্ড এডমিন সুবির দাশ এবং কমিউনিটি পুলিশ নগর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




    আরও খবর 25

    Sponsered content