• বিনোদন

    ১৪ বছরের সংসার ভাঙল অভিনেত্রীর

      প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২৩ , ১২:১৮:১৮ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: বিয়ের ১৪ বছর পর সংসার ভাঙল বলিউড অভিনেত্রী ঈশা কোপিকরের। টিমি নারাংয়ের সঙ্গে তার বিচ্ছেদের খবর নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

    জানা গেছে, ৯ বছর বয়সী মেয়ে রিয়ানাকে নিয়ে স্বামীর ঘর ছেড়ে গেছেন ঈশা। গেল নভেম্বর মাসেই তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়েছে।




    বিচ্ছেদ নিয়ে ঈশা ও টিমির আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া না যায়নি। তবে তাদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বিভিন্ন মতপার্থক্য থেকেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

    টাইমস অব ইন্ডিয়াকে ঈশা বলেন, আমার কিছু বলার নেই। আমার ব্যক্তিগত গোপনীয়তা প্রয়োজন, আশা করব বিষয়টা সবই মনে রাখবেন।




    বন্ধুত্ব থেকে তিন বছর প্রেম করেছেন শা ও টিমির। এরপর ২০০৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা। দীর্ঘ ১৪ বছর এক ছাদের নিচে থাকার পর সম্প্রতি বিচ্ছেদের পথে হেঁটেছে এই জুটি।

    ঈশা শোবিজে পা রাখেন মডেলিং দিয়ে। ১৯৯৭ সালে তেলেগু সিনেমা ‘ডাব্লিউ বাই ভি. ভারা প্রসাদ’ দিয়ে সিনেমায় অভিষেক হয় তার। এরপরের বছরই দেখা যায় হিন্দি সিনেমা ‘এক থা দিল, এক থি ধড়কন’-এ।




    ক্যারিয়ারে হিন্দি, তেলেগু, কন্নড়, মারাঠি সিনেমায় দেখা গেছে ঈশাকে। তবে ২০০২ সালে রাম গোপাল ভার্মার ‘কোম্পানি’ সিনেমার আইটেম গান ‘খাল্লাস’ দিয়ে ব্যাপক পরিচিতি পান। আগামী বছর মুক্তি পাবে তার তেলুগু সিনেমা ‘আয়ালান’।

    আরও খবর 20

    Sponsered content