• দক্ষিণ চট্টগ্রাম

    ‘বাঁশখালী সমুদ্র সৈকতকে আধুনিক পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে’

      প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২৩ , ১২:০৭:০৮ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) খানখানাবাদ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।

    ইউনিয়নের স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগকালে মুজিবুর রহমান সিআইপি এলাকাবাসীর উদ্দেশে বলেন, পশ্চিম বাঁশখালীর ইউনিয়নগুলো খাবার পানির সমস্যা ও কৃষিতে লবণাক্ততা সমস্যা দীর্ঘদিনের।




    আগমীতে উপকূলীয় এই ইউনিয়নগুলোর এসব সমস্যা দূরীকরণে কাজ করবো। একইসাথে বাঁশখালী সমুদ্রে সৈকতকে আধুনিক পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলতে কাজ করবো।

    এদিন দুপুরে খানখানাবাদ ইউনিয়নের মোশারফ আলী হাট থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ শুরু করেন। এ সময় সঙ্গে ছিলেন ছনুয়া ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদ।

    বিকেলে কদমরসুল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন মুজিবুর রহামন সিআইপি।




    এ সময় স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি বলেন, খানখানাবাদ বাঁশখালী উপজেলার সম্ভাবনাময় ইউনিয়নগুলোর মধ্যে অন্যতম। কৃষি ও মৎস্য সম্পদের প্রচুর সম্ভাবনা রয়েছে এখানে। খানখানাবাদ ও বাহারছাড়া ইউনিয়নের পশ্চিমে রয়েছে বঙ্গোপসাগরের উপকূল। কিন্তু দুর্ভাগ্যের বিষয় এখানে তেমন কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। রাস্তাঘাটের উন্নয়নে পিছিয়ে পড়েছে এই ইউনিয়ন। আগামীতে আমি সংসদ সদস্য নির্বাচিত হলে খানখানাবাদ ইউনিয়নের সামগ্রিক উন্নয়নে কাজ করবো। পাশাপাশি বাঁশখালীর পশ্চিমের সমুদ্র উপকূলকে একটি আধুনিক পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলবো। বাঁশখালীর উপকূলীয় ইউনিয়নগুলোতে খাবার পানির ও কৃষিতে লবণাক্ততা সমস্যা দীর্ঘদিনের। এসব সমস্য দূর করতে উদ্যোগ গ্রহন করবো। সর্বোপরি বাঁশখালীতে মানসম্মত শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

    আরও খবর 28

    Sponsered content