• বিনোদন

    ২০২৪ সাল আমার শেষ বছর : শ্রীলেখা

      প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২৩ , ১০:১২:৫০ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: বুধবার (২৭ ডিসেম্বর) সকালেই ওপার বাংলার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র’র এক ফেসবুক পোস্টকে ঘিরে ভক্তদের কপালে চিন্তার ভাঁজ।

    এই অভিনেত্রী তার সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, ২০২৪ সাল হবে আমার শেষ বছর। নায়িকাদের মানসিক অবসাদে ভোগার ঘটনা নতুন নয়। শ্রীলেখার এমন স্ট্যাটাস দেখে ভক্তরাও মানসিক সুস্থতা নিয়ে উদ্বিগ প্রকাশ করেছেন।




    যদিও ওই স্ট্যাটাসে এর বেশি কিছুই বলেননি শ্রীলেখা। তার ঘনিষ্ঠ ও শুভাকাঙ্খীরা কমেন্ট বক্সে একের পর এক মন্তব্য করে গেলেও অভিনেত্রী সেসবের কোনো জবাবই দেননি।

    দু’দিন আগেই বড়দিন উদযাপন করেছেন শ্রীলেখা নিজের মতো করে। মাথায় লাল-সাদা টুপি। সেই সঙ্গে লাল রঙের হাঁটু অবধি ড্রেস। সামনে রাখা বিভিন্ন ধরনের উপহার। ক্রিসমাসে প্রত্যেকেই নিজেদের মতো করে দিনটা উপভোগ করেছেন। তেমনই নিজের মতো করে দিনটা সাজিয়ে ছিলেন শ্রীলেখা।




    তবে এদিন অভিনেত্রী তার বাবাকে বড্ড মিস করেছেন। আনন্দ উপভোগ করার মাঝেও বাবার কথা মনে করেছেন। একটি ছোট ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘বাবা চলে যাওয়ার পর আমার জীবনে আর কোনও সান্তা আসেনি। আমিই আমার সান্তা।’




    এমনটা মন্তব্য করার দুইদিন পরেই শ্রীলেখার এই পোস্ট দেখে সকলেই মনে করছেন, অবসাদে ভুগছেন শ্রীলেখা।

    উল্লেখ্য, শিগগিরই মুক্তি পাবে শ্রীলেখা অভিনীত ছবি ‘পারিয়া’। যে ছবি পরিচালনা করেছেন তথাগত মুখোপাধ্যায়। মুখ্য চরিত্রে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় এবং অঙ্গনা রায়কে।

    আরও খবর 20

    Sponsered content