• মহানগর

    বোয়ালখালীকে তিন জোনে ভাগ করে স্মার্ট উন্নয়নের ছাঁচে ফেলব: আবদুচ ছালাম

      প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২৩ , ১০:২০:৫৬ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: বোয়ালখালীর বিভিন্ন স্থানে জনগনের স্বতস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে ব্যাপক গণসংযোগকালে অনুষ্ঠিত পথসভায় চট্টগ্রাম-৮ আসনে কেটলী মার্কা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, শহরের নিকটত উপজেলা হওয়া সত্বেও কেন বোয়ালখালীর মানুষ শহরের সুবিধা থেকে এত দুরে থাকবে। একই নদীর জলে আমরা বোয়ালখালী ও চান্দগাঁও এর মানুষ গোসল করি। চোখ মেললেই এপাড়ের চিত্র ও পাড়ের মানুষ দেখতে পাই।




    তবুও আমরা যোগাযোগের দিক দিয়ে অনেক দুরে রয়ে গেছি। আপনারা যদি আমাকে সে সুযোগ করে দেন আমি আমাদের দুপাড়ের মানুষের প্রাণের দাবী কালুরঘাটে বহুমুখী সেতু নির্মান করে দু’পাড়ের সহজ যোগাযোগকে সর্বাধিক গুরুত্ব দেব এবং আমার অভিজ্ঞতা দিয়ে দীর্ঘদিনের এ দাবী অচিরেই বাস্তবায়নে সক্ষম হবো ইনশাল্লাহ। বৈচিত্রময় বোয়ালখালীর নদী তীরবর্তী চরাঞ্চল, সমতল ভূমি, পাহাড়ী উপত্যকাকে তিনটি পৃথক উন্নয়ন পরিকল্পনায় এনে একটি আধুনিক ও স্মার্ট বোয়ালখালীতে উন্নীত করব।




    বোয়ালখালীর জনগণের দোয়া, সমর্থন ও মূল্যবান রায়ে সাংসদ নির্বাচিত হলে আমি জানি কিভাবে চান্দগাঁও-পাঁচলাইশ-বোয়ালখালীকে স্মার্ট উন্নয়নের ছাঁচে ফেলতে হবে।




    আরও খবর 25

    Sponsered content