• মহানগর

    আওয়ামী লীগের অসহায়ত্ব প্রকাশ পাচ্ছে: আমির খসরু

      প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৩ , ১০:০৯:৩৫ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী : বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এখন রোজা হলেও আন্দোলনের গুরুত্বপূর্ণ জায়গায় এসে পৌঁছেছি। চট্টগ্রামের বিশাল সমাবেশ থেকে আন্দোলনের শুরু হয়েছিল।

    এই বীর চট্টলা থেকেই পরবর্তী চূড়ান্ত আন্দোলনের যাত্রা হবে। ভোট চুরি করে আর পার পাওয়া যাবে না, দেশের মানুষ অনির্বাচিত সরকারকে চায় না।




    শনিবার (১৫ এপ্রিল) বিকেলে নগরের কাজীর দেউড়িতে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে জাতীয়তাবাদী যুবদলের চট্টগ্রাম বিভাগের প্রতিনিধি সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, যারা বাংলাদেশের মানুষের বিরুদ্ধাচরণ করছেন তাদের ক্ষমা করা হবে না। নির্যাতন হচ্ছে গুম হচ্ছে। নানান কর্মকাণ্ডের মাধ্যমে আওয়ামী লীগের অসহায়ত্ব এখন প্রকাশ পাচ্ছে।




    তিনি আরও বলেন, চরম আন্দোলনের প্রস্তুতি রাখতে হবে। দেশের মানুষ ভালো নেই, সবাই তাকিয়ে আছে শেখ হাসিনার পতনের দিকে। টিসিবির লম্বা লাইনেই আওয়ামী উন্নয়নের জলন্ত উদাহরণ। বিনা আন্দোলনে ফ্যাসিবাদ থেকে মুক্তি পাওয়ার নজির সারা দুনিয়ার কোথাও নেই। আন্দোলনের মাধ্যমে এই রেজিম সরকারের পতন ঘটাতে হবে।

    জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ সভাপতি মুহাম্মদ শাহেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন, প্রধান বক্তার বক্তব্যে রাখেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।




    বিশেষ অতিথি হিসাবে আরও বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক গোলাম আকবর খোন্দকার, চেয়ারপার্সনের উপদেষ্টা এসএম ফজলুল হক, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ও কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।




    আরও খবর 25

    Sponsered content