• মহানগর

    ছিনতাইয়ের শিকার বিদেশি শিক্ষার্থী, ৩৫ ঘণ্টার মধ্যে গ্রেফতার যুবক

      প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২৩ , ১০:০৩:০৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নগরের চকবাজার থানার দামপাড়া এম এম আলী সড়কে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যানের ফাতেমা শরীফি নামে আন্ডার গ্র্যাজুয়েট শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন।

    বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নগরের গোলপাহাড় মোড়ে থেকে ছিনতাইয়ের ৩৫ ঘণ্টার মধ্যে ছিনতাইকারী মো. সজীবকে গ্রেফতার করা হয়েছে।




    গ্রেফতার মো. সজীব (৩০), নগরের খুলশী থানার ঝাউতলা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এর আগে, সোমবার (১১ ডিসেম্বর) রাতে এম এম আলী সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।




    চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবর জানান, মামলা দায়েরের পর আমরা ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করি। ছিনতাইকারী হিসেবে সজীবকে শনাক্ত করা হয়। নগরের গোলপাহাড় মোড় ওয়াসা অফিসের পাশ থেকে সজীবকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সজীবের দেখানো মতে ফাতেমার ব্যাগটি মেহেদীবাগ সিডিএ অফিসার্স কোয়ার্টারের পেছনে নালা থেকে কাদামাখা অবস্থায় উদ্ধার করা হয়েছে। সজীবের কোনো স্থায়ী ঠিকানা নেই।




    তিনি আরও জানান, ফাতেমা শরীফি রিকশায় করে শিল্পকলা একাডেমির সামনে দিয়ে বিশ্ববিদ্যালয়ের দামপাড়া ক্যাম্পাসে যাচ্ছিলেন। ক্যাম্পাসের অদূরে একজন ছিনতাইকারী তাকে ভয়ভীতি দেখিয়ে হাতব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ব্যাগে মোবাইল ফোন, নগদ টাকা ও শিক্ষার্থী পরিচয়পত্র ছিল। ছিনতাইয়ের শিকার ছাত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। সজীবের কোনো স্থায়ী ঠিকানা নেই। সজীবের বিরুদ্ধে নগরের খুলশী ও চকবাজার থানায় দুইটি মামলা রয়েছে। সজীবকে আদালতে পাঠানো হয়েছে।

    আরও খবর 25

    Sponsered content