• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে সেনা রিজিয়ন কমান্ডারের আগমন, গ্রামের পাড়ায় বাড়ালেন মানবিকতার হাত

      প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০২৩ , ৩:৫৮:৩৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম শহীদ : বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার থানচিতে আগমন করেন আগমনের পর ৩৮ বিজিবি বলিপাড়া ব্যাটালিয়ন এবং বিভিন্ন ক্যাস্প পরিদর্শন করেছেন।

    ১১ডিসেম্বর সকাল সাড়ে নয়টার দিকে বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেলঃ গোলাম মহিউদ্দিন(এসজিপি এনডিসি, এফডব্লিসি, পিএসসি, পিএইচডি) বান্দরবান সেনানিবাস হইতে ৩৮ বিজিবি বলিপাড়া জোন সদরে আগমন করেন এবং বিভিন্ন মানবিক কর্মসূচিতে অংশগ্রহণ করেন।




    মানবিক কর্মসূচির মধ্যে ছিলো উপজেলার ৪নং বলিপাড়া ইউনিয়নস্থ শাকখই কমান্ডার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩৮ বিজিবি বলিপাড়া জোনের ব্যাবস্থাপনায় ও সদর দপ্তর ৬৯ পদাতিক বিগ্রেড এর তত্বাবধানে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ,শিক্ষার্থীদের নিকট শিক্ষা সহায়ক সামগ্রী ও অনুদান প্রদান অনুষ্ঠানে অংশগ্রহণ ।এতে উপস্থিত ছিলেন ৩৮বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেলঃ মোঃ তৈমুর হাসান খান (পিএসসি, এসি)।




    এছাড়াও উপস্থিতি ছিলেন ৪ নং বলিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিয়া অং মার্মা ,সহকারী প্রধান শিক্ষক সাকখয় কমান্ডার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় উচাছিং চা। উপস্থিত ৫০ জন সাধারণ শিক্ষার্থীদের মাঝে স্টেশনারী সামগ্রী বিতরণ করেন এতে ১ টি করে ক্লিপ বোর্ড,১ টি করে রং পেন্সিল বক্স,৬ টি করে কলম,১ টি করে স্কেলও
    ১ টি করে কোর্ট ফাইল প্রদান করেন।




    বলিপাড়া ইউনিয়নের বাগানপাড়া গির্জার জন্য ১ টি সাউন্ড সিস্টেম বক্স ও নগদ ২০ হাজার টাকা এবং শাখকর কমান্ডার পাড়া এলাকার ৫০ জন জনসাধারণের মাঝে শীতবস্ত্র ১টি করে কম্বল বিতরণ করা হয়।

    পরবর্তীতে উক্ত কার্যক্রম শেষে পৌনে একটার দিকে বলিপাড়া হতে থানচি আলীকদম সেনা জোনের ১৬ ইবিঃ এর আওতাধীন বাকলাইপাড়া আর্মি ক্যাম্পে গমন করেন।




    এছাড়া ও বাকলাই পাড়া আর্মি ক্যাস্পের আওতাধীন বাশিরাম পাড়া এলাকা বাসীদের মাঝে শীতবস্ত্র ও অন্যান্য সরঞ্জাম বিতরণ করেন বিতরণের সময় উপস্থিত ছিলেন লেঃ কর্নেলঃ সরদার জুলকার নাঈম ১৬ ইবি অধিনায়ক ক্যাস্প কমান্ডার মেজরঃ মহেববুল্লাহ সাদী বাকলাই ক্যাস্প।

    এতে আরো উপস্থিত ছিলেন পাড়ায় বসবাসকারীগন,বড়দিন উদযাপনের জন্য ২ টি ফুটবল, জার্সি,কিবোর্ড (পিয়ানো) এবং ৩০ টি কম্বল বিতরন করা হয়।

    আরও খবর 29

    Sponsered content