• মহানগর

    ‘জেলায় জেলায় স্মার্ট উদ্যোক্তা’ খুঁজছে গ্রামীণফোন

      প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২৩ , ১১:২৯:০৩ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নিজ এলাকার সমস্যার সমাধান দিতে পারবেন, এমন উদ্যোক্তা খুঁজছে গ্রামীণফোন। উদ্যোক্তা খোঁজার এই আয়োজনের নাম ‘জেলায় জেলায় স্মার্ট উদ্যোক্তা’। আঞ্চলিক পর্যায়ে আয়োজনটির সফল ও কার্যকরী বাস্তবায়ন নিশ্চিতে স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে জিপি এক্সেলারেটরকে সহযোগিতা করছে স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড ও তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয় ।




    এ আয়োজনের মধ্য দিয়ে আঞ্চলিক পর্যায়ের সেরা ২০ উদ্যোক্তাকে পুরস্কৃত করা হবে। সাথে থাকবে ফান্ডিং , অফিস স্পেস এবং মেন্টরিং এর ব্যবস্থা ।

    তরুণ উদ্যোক্তাদের উজ্জীবিত করতে গ্রামীণফোন এক্সিলারেটর এর আয়োজনে চট্টগ্রামের সফটওয়্যার টেকনোলজি পার্কে “জেলায় জেলায় স্মার্ট উদ্যোক্তা শীর্ষক” একটি ইনফো সেশনের আয়োজন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) চট্টগ্রামের সফটওয়্যার টেকনোলজি পার্কের কনফারেন্স হলে উক্ত ইনফো সেশনের আয়োজন করা হয়। চট্টগ্রাম অঞ্চলের তরুণ উদ্যোক্তাদের কাছে গ্রামীণফোন এক্সিলারেটরের প্রোগ্রাম এবং পরবর্তী কার্যক্রম গুলোকে পরিচিত করার লক্ষ্যে “জেলায় জেলায় স্মার্ট উদ্যোক্তা” শীর্ষক শিরোনামের ইনফো-সেশনের আয়োজন করা হয়।

    সেশনের নেতৃত্ব দেন গ্রামীণফোন এক্সিলারেটরের চট্টগ্রাম অঞ্চলের কমিউনিটি বিল্ডার মোঃ আবদূর রশিদ সোহাগ ।




    এছাড়াও তিনি অভিভাবকদের ভোগান্তি কমাতে এবং বাচ্চাদের নিরাপদ স্কুল যাত্রা নিশ্চিত করতে এপ্স বেইজড বাংলাদেশের প্রথম এবং একমাত্র স্কুল স্টূডেন্ট ট্রান্সপোর্টেশন স্টার্টআপ পিউপিল স্কুল বাস লিমিটেড এর ফাউন্ডার, সিইও হিসেবে রয়েছেন।




    চট্টগ্রামের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র, তরুণ উদ্যোক্তা এবং স্টার্টআপ উদ্যমী সহ ১০০ জনেরও বেশি অংশগ্রহণকারী এই ইভেন্টে উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানটির আয়োজনে এসোসিয়েট পার্টনার হিসেবে ছিলেন স্টার্টআপ চট্টগ্রাম।

    আরও খবর 25

    Sponsered content