• মহানগর

    মাহতাব-নাছিরের সঙ্গে সাক্ষাৎ করলেন নওফেল

      প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২৩ , ১১:৩৯:৪৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।




    বুধবার (২৯ নভেম্বর) দুপুরে নগরের আগ্রাবাদ ও দামপাড়ায় শিক্ষা উপমন্ত্রী এ সৌজন্য সাক্ষাৎ করেন।

    মতবিনিময় কালে মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যারিস্টার নওফেলকে ২য় বারের মত মনোনীত করেছেন। আপনাকে নির্বাচিত করতে আমরা আমাদের সর্বোচ্চ কাজ করবো।




    তিনি আরও বলেন, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহান মুক্তিযুদ্ধের একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান, তিনি অসাম্প্রদায়িক ও মেধাবী ব্যক্তিত্ব। তাকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে আমরা চট্টগ্রাম-৯ আসন উপহার দেবো। নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের সকল অপচেষ্টা প্রতিহত করে উপযুক্ত জবাব দিতে নগর আওয়ামী লীগ রাজপথে প্রস্তুত আছে বলেও তিনি বলেন।

    এই সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন বাবুল, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমাল আল মাহমুদ, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content