• মহানগর

    “জাতীয় মানবাধিকার সোসাইটি”র উদ্যোগে মানবাধিকার বিষয়ক আলোচনা সভা

      প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২৩ , ১০:৩২:৫১ প্রিন্ট সংস্করণ

    মু.হোসেন বাবলা: চট্টগ্রামে “জাতীয় মানবাধিকার সোসাইটি”জেলা ও মহানগর শাখার উদ্যোগে মানবাধিকার বিষয়ক বিশেষ আলোচনা সভা ১০ ডিসেম্বর সকালে আয়োজন করা হয়।

    সংগঠনের নগর কমিটির সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সচিব, বিশিষ্ট শিক্ষাবিদ ও কেয়া’র মহাসচিব এম নজরুল ইসলাম খান।




    এতে আলোচনায় অংশ জেলা কমিটির সহ-সভাপতি সাংবাদিক এম,মোসলেহ উদ্দিন বাহার।

    বিশেষ বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি হাওলাদার মাসুদ পারভেজ, সমাজকল্যাণ সম্পাদক মো:রুবেল শেখ, প্রচার সম্পাদক মো:শাহিন আলম,কার্যনির্বাহী কমিটির সদস্য মোসা. ইয়াসমিন ইসলাম,মোহাম্মদ ইলিয়াছ হোসেন, শিরিনা আক্তার, রুমানা পারভিন, কণিকা দাস, লাকি আক্তার, মাহফুজা আক্তার, তানজিনা আক্তার, লাকি দাস।




    আলোচনা শেষে মানবতার বিরুদ্ধে সব সময় ততপর ঘৃণিত রাষ্ট্র ইজরায়েলের বিরুদ্ধে “মানববন্ধন”করা হয়। ফিলিস্তিনের জাতিসত্তার- মুসলমানদের বিরুদ্ধে সমস্ত মানুষকে ঐক্যবদ্ধ ভাবে ইসরাইলকে প্রতিহত করতে হবে। আমরা বর্বর ইসরাইলের বিরুদ্ধে ঘৃণা জানাই, মানবতা বিরোধী অপরাধের জন্য এদেরকে বিচারের কাঠগড়ায় এনে রাস্ট্র ক্ষমতা থেকে বিতাড়িত করে মানবাধিকার পূর্ণ প্রতিষ্ঠা করতে বিশ্ববাসীর কাছে আকুল আবেদন জানিয়েছেন।

    আরও খবর 25

    Sponsered content