• জাতীয়

    আমরা সাকিবকে সর্বোচ্চ সহযোগিতা করব: সাইফুজ্জামান শিখর

      প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২৩ , ১০:৪৫:০৪ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক: মাগুরা-১ আসনে নৌকার প্রার্থী সাকিব আল হাসানের জন্য কাজ করতে দলীয় নেতাকর্মীদের অনুরোধ করেছেন বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। তিনি বলেছেন, দলীয় মনোনয়নে কেন্দ্রীয় সিদ্ধান্তই চূড়ান্ত, আমি সার্বিক সহযোগিতা করব।

    সোমবার (২৭ নভেম্বর) স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মোবাইল ফোনে আলাপকালে তিনি এ কথা বলেছেন।




    এদিকে মাগুরা-১ আসনে সাকিব আল হাসানের মনোনয়নে তার বাড়িতে উৎসুক জনতার ভিড় বাড়ছে। তবে দলীয় নেতা-কর্মীদের মধ্যে তাকে নিয়ে এখনো মিশ্র প্রতিক্রিয়া অব্যাহত রয়েছে।

    মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ বলেন, দলীয় মনোনয়নে কেন্দ্র থেকে যে সিদ্ধান্ত দেবে আমরা সেই প্রার্থীর পক্ষেই কাজ করবো।

    জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু বলেন, এ ব্যাপারে আমরা দলীয়ভাবে সভা ডেকে সিদ্ধান্ত নেব। এ বিষয়ে আপাতত অন্য কোনো মন্তব্য করতে চাই না।




    সাকিবের প্রতিবেশী মিলন ঘোষ বলেন, সকালে কয়েকজন প্রতিবেশী সাকিবের বাবা খন্দকার মাশরুর রেজার সঙ্গে তার বাড়িতে এ বিষয়ে বসেছিলাম। আজ সকালেই সাকিবের মাগুরায় আসার কথা। সাকিবের বাবা জানিয়েছেন, সাকিব জেলার আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মাগুরায় আসতে চান। প্রতিবেশীদের অনেকের বক্তব্য হচ্ছে, মাগুরা-১ আসনের মনোনয়নের ব্যাপারে আমাদের প্রত্যাশা যাই থাক। সব ভুলে যেহেতু সাকিব মনোনয়ন পেয়েছেন, তার পক্ষেই কাজ করতে হবে।




    জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওহিদুর রহমান টিপু বলেন, সাকিব আল হাসানের মত আন্তর্জাতিক ক্রিকেট তারকার মাগুরায় মনোনয়নে আমরা খুশি। আমি তাকে স্বাগত জানাই।

    জেলা আওয়ামী লীগের অপর যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল বলেন, সাকিবের মনোনয়নে আমি সন্তুষ্ট নই। রাজনীতির মাঠে তিনি একেবারেই নতুন। তৃণমূল মানুষের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। এতো অল্প সময়ের ভেতরে মাগুরা-১ আসনের মতো একটি গুরুত্বপূর্ণ আসনে তাকে মনোনয়ন দেওয়াটা মোটেই যুক্তিযুক্ত মনে করছি না।




    তিনি আরও বলেন, আগামী ৫ বছরে আমরা সাংগঠনিকভাবে অনেক পিছিয়ে যাব। কারণ রাজনীতির বাইরে জেলা সদরে অরাজনৈতিক ব্যক্তির মনোনয়নের ঘটনা আগে ঘটেছে। সেক্ষেত্রে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে সংগঠন। যেটি গত ৫ বছরে সাইফ্জ্জুামান শিখরসহ আমরা অনেকখানি গুছিয়ে এনেছিলাম। সাকিবের হঠাৎ মনোনয়নের ঘোষণায় এমন অবস্থা হয়েছে, সাধারণ নেতা-কর্মীদের সঙ্গে কথাই বলা যাচ্ছে না।

    আরও খবর 17

    Sponsered content