• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে আওয়ামী লীগের আনন্দ মিছিল

      প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২৩ , ১১:১০:২৪ প্রিন্ট সংস্করণ

    মো: শহীদুল ইসলাম শহীদ: আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন ২০২৪ তফসিল ঘোষণা উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের পক্ষ হতে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করা হয়।




    ১৬ই নভেম্বর বৃহস্পতিবার বিকাল পৌনে ছয়টায় থানচি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে থানচি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে, সাধারণ সম্পাদক, থানচি উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান ৩ নং থানচি সদর ইউনিয়ন এর সভাপতিত্বে জাতীয় নির্বাচন-২০২৪ তফসিল ঘোষণার আনন্দে থানচি উপজেলা আওমলীগের পক্ষ হতে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।




    আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন রেমাক্রী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মুইশৈথুই মারমা এর সার্বিক পরিচালনায় এতে উপস্থিত ছিলেন সহ সভাপতি উপজেলা আওয়ামী লীগ মালিরাম ত্রিপুরা,মোঃ মহসিন,সাংগঠনিক সম্পাদক শিমন ত্রিপুরা,উপজেলা যুবলীগ সভাপতি অনিল ত্রিপুরা, সাবেক সভাপতি শচীন ত্রিপুর, কৃষক লীগের সভাপতি শৈসাচিং মারমা প্রমুখ।

    এতে উপজেলা আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ,কৃষক লীগ,শ্রমিকলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




    আনন্দ মিছিলটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু করে বিভিন্ন সড়ক ও বাজার প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় এসে মিছিল শেষ হয়।

    মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীদের উদ্দেশ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংপ্রু ম্রো বলেন, এভাবে দলের প্রয়োজনে যে কোন কর্মসূচিতে আপনাদের উপস্থিতি কামনা করি।

    আরও খবর 29

    Sponsered content