• জাতীয়

    একদিনেই উপসচিব হলেন ২৪০ কর্মকর্তা

      প্রতিনিধি ১১ নভেম্বর ২০২৩ , ১০:৫২:০২ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক: উপসচিব হিসেবে একদিনেই ২৪০ কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে সরকার। পদোন্নতি দেয়ার পর তাদের জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। নিয়ম অনুযায়ী পরবর্তীতে তাদের পদায়ন করা হবে।শনিবার (১১ নভেম্বর) দুটি প্রজ্ঞাপনে উপসচিব হিসেবে ২৪০ কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।




    শনিবার (১১ নভেম্বর) এ সংক্রান্ত দুটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

    প্রথম প্রজ্ঞাপনে পদোন্নতি দেয়া হয়েছে ২৩১ জনকে। অপর প্রজ্ঞাপনের মাধ্যমে বিভিন্ন দূতাবাসে কর্মরত ৯ কর্মকর্তাকে পদোন্নতি দেয়া হয়।

    প্রজ্ঞাপনে জানানো হয়, সরকারের উপসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা তাদের যোগদানপত্র ই-মেইল: sal@mopa.gov.bd এ পাঠাবেন।




    এতে জানানো হয়, সংশ্লিষ্ট প্রশাসনিক মন্ত্রণালয় কর্মকর্তার প্রেষণ পদের বেতন স্কেল উন্নীত করে আদেশ জারি করবেন। আদেশ জারির পর পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা উন্নীত পদে যোগদান করে যোগদানপত্র নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাবেন।




    প্রজ্ঞাপনে আরও বলা হয়, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা উন্নীত পদে যোগদানের তারিখ থেকে এ পদের বেতন-ভাতা প্রাপ্য হবেন। তবে বৈদেশিক ভাতা এবং এন্টারটেইনমেন্ট অ্যালাউন্সের ক্ষেত্রে সংশ্লিষ্ট দূতাবাস/মিশনের মূল পদের নির্ধারিত হার প্রযোজ্য হবে।

    এতে আরও বলা হয়, সংশ্লিষ্ট কর্মকর্তার বদলি বা অন্য কোনো কারণে পদ শূন্য হওয়ার আগ পর্যন্ত উন্নীত বেতন স্কেল বহাল থাকবে।

    আরও খবর 17

    Sponsered content