• মহানগর

    বঙ্গবন্ধু টানেল নিয়ে কোনো চক্রান্তের খেলা চলবে না: আ জ ম নাছির

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২৩ , ১০:২০:৪৫ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আগামী ২৮ অক্টোবর দেশ ও জাতির জন্য গর্ব করার মতো একটি মর্যাদার দিন। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্ণফুলীর তলদেশ দিয়ে নির্মিত দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্ববৃহৎ ও একমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন করবেন।

    বাঙালির এই স্বর্ণালী স্বপ্ন ও প্রত্যাশার প্রাপ্তিযোগ বিএনপি-জামাত দুষ্টগ্রহ এবং স্বাধীনতাবিরোধী অপশক্তির কিছুতেই সহ্য হচ্ছে না। তাই তারা ঐদিন পরিকল্পিতভাবে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ঢাকাকে অচল করার জন্য কথিত মহাসমাবেশ ডেকেছে।বঙ্গবন্ধু টানেল জাতীয় অহংকার, এটা নিয়ে কোনো চক্রান্তের খেলা চলবে না।




    বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে ২৮ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

    মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, আগামী ২৮ তারিখ ঢাকায় যদি কোনো অরাজকতা ও নৈরাজ্য করার চেষ্টা করা হয় তাহলে চট্টগ্রামের জামাত-রাজাকার এর দোষরদের বাড়িঘর ঘেরাও করে জবাব দেওয়া হবে।




    এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদক মন্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, সৈয়দ হাসান মাহমুদ শমসের, অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর প্রমুখ।

    এছাড়াও নগরের ১৫টি থানা ও ৪৪ সাংগঠনিক ওয়ার্ড সহ ইউনিট আওয়ামী লীগ নেতারা সভায় উপস্থিত ছিলেন।




    আরও খবর 25

    Sponsered content