• দক্ষিণ চট্টগ্রাম

    চন্দনাইশে বঙ্গবন্ধু ট্যানেল উদ্বোধক উপলক্ষে আয়োজিত জনসভাকে সফল করার জন্য সাংবাদিকদের সাথে মত বিনিময়

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২৩ , ১০:২৮:০৬ প্রিন্ট সংস্করণ

    চন্দনাইশ প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশে বঙ্গবন্ধু ট্যানেল উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করার লক্ষ্যে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    ২২ অক্টোবর রাত ৮ টার সময় উপজেলার ডাকবাংলোতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোঃ মহিউদ্দিনের উদ্যোগে সাংবাদিকদের সাথে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।




    এতে মীর মহিউদ্দিন বলেন, চট্টগ্রামের মানুষ অত্যান্ত সৌভাগ্যবান। চট্টগ্রামের কর্ণফুলির তলদেশে আগামী ২৮ অক্টোবর উদ্বোধন হতে চলেছে এশিয়া মহাদেশের অন্যতম ট্যানেল বঙ্গবন্ধু ট্যানেল। বঙ্গবন্ধু ট্যানেল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে সকল উন্নয়ন কর্মকান্ড করেছেন বঙ্গবন্ধু ট্যানেল তার অন্যতম। বর্তমান বাংলাদেশে সড়ক যোগাযোগ, রেল যোগাযোগ, স্বাস্থ্য ও শিক্ষা, অর্থনৈতিক উন্নয়ন ক্ষেত্রে বাংলাদেশ বিশ্বের রোড মডেলে পরিণত হয়েছে। চট্টগ্রাম দক্ষিণাঞ্চলের মানুষের একসময়ের স্বপ্ন একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবে রুপ দিয়েছেন। দক্ষিণ চট্টগ্রামের নতুন উন্নয়নের ধারা প্রবাহিত হতে চলেছে। তিনি সকলকে এ মেগা প্রকল্প উদ্ভোধনের জন্য আয়োজিত জনসভায় উপস্থিত হয়ে প্রধানমন্ত্রীর জনসভাকে সাফল্য মন্ডীত করার আহবান জানান।




    তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নাম ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লিখা থাকবে। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে পূণরায় নির্বাচিত করে ক্ষমতা অদিষ্টিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আশা পোষণ করেন। সভায় অন্যান্যদের উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুরিদুল আলম মুরাদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দিদারুল হক দস্তগীর, সাতবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফোরক আহমদ, আজিজুর রহমান, আনসারুল হক, আব্দুর রহমান, মোহাম্মদ হোসেন মাহমদ,সোহেল হোসেন, খোরশেদ হোসেন, মোঃ মুছা চৌধুরী, মোঃ নাছির চৌধুরী, আলা উদ্দিন বাবু প্রমুখ।




    আরও খবর 28

    Sponsered content