• উত্তর চট্টগ্রাম

    ভুজপুর হারুয়ালছড়িতে জ্যোতি ফোরামের শিশু-কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২৩ , ২:১৭:১৬ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলা ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়নের জ্যোতি ফোরামের আয়োজনে ২য় শিশু-কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতা ও দক্ষতা বৃদ্ধি কর্মশালা-২০২৩ বিশ্বঅলি শাহানশাহ হযরত মাওলানা শাহসুফি সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) এর ৩৫তম বার্ষিক ওরশ শরিফ মহান ২৬শে আশ্বিন উপলক্ষ্যে জ্যোতি ফোরামের উদ্যোগে ফটিকছড়ির হারুয়ালছড়িস্থ শোকর-এ মওলা মনজিলে ‘২য় শিশু কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতা ও দক্ষতা বৃদ্ধি কর্মশালা-২০২৩’ অনুষ্ঠিত হয়।




    অনুষ্ঠানের উদ্বোধক, জ্যোতি ফোরামের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা শাহেদ আলী চৌধুরীর উপস্থিতিতে এবং ডা. পঞ্চানন দাশগুপ্তের সভাপতিত্বে ১ম পর্বে উপস্থিত বক্তব্য, সংগীত, আবৃত্তি, চিত্রাঙ্কন এবং রচনা প্রতিযোগিতায় স্কুল-কলেজ বিভাগের প্রায় ২৫০ জন শিক্ষার্থী প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন।

    অনুষ্ঠানের ২য় পর্ব দক্ষতা বৃদ্ধি কর্মশালায় প্রতিবেদন লিখন বিষয়ে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন-দ্য বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার স্টাফ রিপোর্টার মিজানুর রহমান ইউসুফ, অনুবন্ধ লিখন ও সাংগঠনিক দলিল সংরক্ষণ (ডকুমেন্টেশান) বিষয়ে মাতৃভূমি ফাউন্ডেশন, চট্টগ্রামের নির্বাহী পরিচালক কাজী মোহাম্মদ আহসান ইকবাল এবং আলোকচিত্র ধারণ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন দৈনিক পূর্বকোণের চীফ ফটো জার্নালিস্ট এবং বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ আলতাফ।




    এসময় অন্যান্যদের মধ্যে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদ সদস্য শেখ মাকসুদুর রহমান দুলাল, আশেকানে হক ভাণ্ডারী, শোকর এ মওলা মনজিলের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমন, জ্যোতি ফোরাম কেন্দ্রীয় পর্ষদের সভাপতি জয়নুল আবেদিন আজাদ তাওরাতসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের কর্মকর্তা-সদস্যবৃন্দ এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।




    আরও খবর 27

    Sponsered content