• সারাদেশ

    যশোরে ইজিবাইক চোর চক্রের ২ সদস্য আটক

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৩ , ১১:১০:৫৭ প্রিন্ট সংস্করণ

    আঃ জলিল: যশোরের রাজারহাট রামনগর ধোপাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১টি প্রাইভেটকার ও ইজিবাইক চার্জিং সেন্টার থেকে ০৩টি চোরাই ইজিবাইক জব্দসহ ইজিবাইক চোর চক্রের ০২ সদস্যকে আটক করে জেলা ডিবি’র এলআইসি টিম।




    আটককৃত আসামী- রায়হান (২৫) সে যশোরের কোতয়ারী থানাধীন রামনগর ধোপাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে এবং অপর ব্যক্তি একই ধানাধীন সাং-গোপালপুর (রাজারহাট) এলাকার তাহের আলী গাজীর ছেলে মোঃ আবু বক্কর সিদ্দিক (৩০)।

    গত (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার সময় কোতয়ালী মডেল থানাধীন জেল রোডে কুইন্স হাসপাতালের পাশ থেকে জনৈক কামরুল হাসান এর ১টি ইজিবাইক ও ২৭ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে বসুন্দিয়া মোড় থেকে জনৈক করিম শেখ এর ১টি ইজিবাইক চুরিসহ যশোর শহর ও আশপাশ থেকে একাধিক ইজিবাইক চুরির অভিযোগ তদন্তে নেমে ডিবি’র এলআইসি টিমের এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে এসআই শফি আহম্মেদ রিয়েল, এএসআই রঞ্জন বসুসহ একটি টিম (১লা অক্টোবর) গোপন তথ্যের ভিত্তিতে রাজারহাট রামনগর ধোপাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রাত ০৯.০০ ঘটিকার সময় ১টি প্রাইভেটকারসহ ইজিবাইক চোর চক্রের ০২ সদস্যকে আটক করে। পরবর্তীতে তাদের দেওয়া তথ্যের ভিতিত্তে রামনগর ধোপাপাড়া এলাকায় ০৩টি ইজিবাইক চার্জিং সেন্টার থেকে ০৩টি চোরাই ইজিবাইক উদ্ধার পূর্বক জব্দ করেন।




    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীগণ তাদের ব্যবহৃত প্রাইভেটকার যোগে যশোর শহরসহ আশপাশ জেলায় গমনাগমন করে বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন কৌশলে ইজিবাইক চুরি করে।

    ঘটনা সংক্রান্তে জনৈক কামরুল হাসান, পিতা-আব্দুর রহমান শেখ, সাং- ঝুমঝুমপুর, থানা-কোতয়ালী, জেলা-যশোর বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-০৭ তাং-০২/১০/২০২৩ খ্রিঃ ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু হয়।

    গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আসামী আবু বক্কর সিদ্দিক ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারা মতে ও গ্যারেজের মালিকগণ সাক্ষী হিসেবে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন।




    আরও খবর 4

    Sponsered content