• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৪৬:০১ প্রিন্ট সংস্করণ

    মো: শহীদুল ইসলাম শহীদ: উপজেলা পরিষদে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছ পাশাপাশি বিভিন্ন দপ্তর কেন্দ্রীক পরিচালনা কার্যক্রম সভা,ও মানবিক সহযোগিতামূলক কার্যক্রম বিষয়ে আলোচনা হয়।

    মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর ১১টায় উপজেলা চেয়ারম্যান থোয়াই হ্লা মং মারমার সভাপতিত্বে উপজেলা পরিষদ এর মাসিক সমন্বয় সভার পাশাপাশি অন্যান্য সভা, মিটিং ও মানবিক সহযোগিতা প্রদান করা হয়।




    এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল মনসুর, সরকারি কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা পকশৈ,মহিলা ভাইস চেয়ারম্যান নুমৈ প্রু মারমা ও সদর ইউপি চেয়ারম্যান অংপ্রু ম্রো।

    আলোচনাকালে় বক্তারা থানচি উপজেলার বিভিন্ন সমসাময়িক সমস্যা ও সমাধান নিয়ে কথা বলেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন স্বাভাবিক থাকে সে বিষয়ে সকলকে অবহিত করেন।

    জন্মও মৃত্যু নিবন্ধনের প্রক্রিয়া পাহাড়ের জনগণের জন্য আরো কিভাবে সহজ করা যায় সে ব্যাপারে আলোচনা হয়। বন্যায় ক্ষতিগ্রস্তদের কিভাবে তাদের ক্ষতি কাটিয়ে উঠতে পারবে সে বিষয় নিয়ে কথা বলার পাশাপাশি ভবিষ্যতে আরও সহযোগিতা প্রদানের ব্যাপারে আশ্বস্ত করেন।




    মাসিক সমন্বয় সভার পরপর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের নেতৃত্বে উপজেলা আইনশৃঙ্খলা মিটিং, জন্ম ও মৃত্যু নিবন্ধনের টাস্কফোর্স কমিটির সভা, গরিব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তামূলক কার্যক্রম পরিচালিত হয়।

    এ সময় উপজেলা নির্বাহী অফিসার আবুল মনসুর এর সার্বিক নেতৃত্বে উপজেলা প্রশাসন,জেলা সমাজ কল্যাণ পরিষদ হতে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ২০০০ টাকা করে মোট ১৪৭ জনকে সাহায্য প্রদান করা হয়।




    আরও খবর 29

    Sponsered content