• বিনোদন

    ঋতাভরী কি সত্যিই বিয়ের আগে মা হতে চলেছেন?

      প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০২৩ , ১১:৫১:৫৬ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সামাজিকমাধ্যমে তার একটি পোস্ট ঘিরে হইচই পড়ে গিয়েছিল টলিপাড়ায়।অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা! তাও আবার বিয়ের আগেই।

    এমনকী, পোস্টে স্বামীর কথাও উল্লেখ করে ধোঁয়াশা বাড়িয়ে দিয়েছিলেন ঋতাভরী। তবে শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা বাড়তেই সব ধোঁয়াশা কাটল। নতুন পোস্টে নিজেই সত্যিটা ফাঁস করলেন অভিনেত্রী।




    শুক্রবার লম্বা একটা পোস্ট দিয়েছেন ঋতাভরী। যেখানে তিনি লেখেন, সবাইকে ধন্যবাদ আমাকে শুভেচ্ছা জানানোর জন্য। আমি স্নিগ্ধা। আমি এবং আমার স্বামী ঋতম রায় চৌধুরী সবাইকে জানাচ্ছি আমাদের জীবনে নতুন সদস্য আসছে। আপনাদের সবার আশীর্বাদকাম্য।

    গুঞ্জনে ইতি টেনে ঋতাভরী আরও লেখেন, ১৫ অক্টোবর ওয়েব সিরিজে পা রাখছি প্রথমবার। এক মায়ের লড়াই। যা কিনা রহস্যঘেরা। এই সিরিজ সায়ন্তনী পুততুন্ডর বই নন্দিনী থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে। সিরিজের পরিচালক মীর ফলক। আড্ডা টাইমসে দেখা যাবে এই সিরিজ।




    কয়েকমাস আগেই খবর ছড়িয়েছিল প্রেমিক তথাগতর সঙ্গে সম্পর্কে নাকি ভাঙন দেখা দিয়েছে ঋতাভরীর। কিন্তু পরে এই সম্পর্ক নিয়ে পরিষ্কার কিছু না বললেও, ঋতাভরী জানিয়ে ছিলেন তাদের সম্পর্ক রয়েছে মধুর।

    বিয়ের কোনও ইঙ্গিত কখনও দেননি এই অভিনেত্রী। তাই বৃহস্পতিবারের পোস্ট নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বিনোদন পাড়ায়। এবার নিজেই সেই গুঞ্জনে ইতি দিলেন ঋতাভরী।