• দক্ষিণ চট্টগ্রাম

    চন্দনাইশে ভোট কেন্দ্র পুন:বহালের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

      প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৫০:১৪ প্রিন্ট সংস্করণ

    চন্দনাইশ প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশে ভোট কেন্দ্র পুন:বহালের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। রবিবার সকাল ১১ টা হইতে ১২টা পর্যন্ত ঘন্টা ব্যাপী উপজেলার হাশিমপুর ইউনিয়নের এলাকাবাসীর উদ্যোগে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাগিছাহাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।




    মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন আলহাজ্ব আব্দুস শুক্কুর। প্রধান অতিথি ছিলেন হাশিমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ আলী।

    সভায় বক্তারা বলেন, স্বাধীনতার পর থেকে অদ্যাবধি হাশিমপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ভোট কেন্দ্র হাশিমপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে ছিল। একটি মহল হীনস্বার্থ চরিতার্থ করার জন্য ষড়যন্ত্রমূলকভাবে ভোট কেন্দ্র হাজী মোহাম্মদ খলিল বদিউজ্জামান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সংলগ্ন দাখিল মাদরাসায় স্থানান্তরিত করেন।




    এলাকাবাসী মানববন্ধন ও প্রতিবাদ সভায় ভোট কেন্দ্র পূর্বের হাশিমপুর সরকারি (মডেল) প্রাথমিক বিদ্যালয়ে পূনবহাল করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান। মোহাম্মদ জসিম উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে রাখেন মোহাম্মদ ইউনুছ, মোহাম্মদ সাইফুদ্দিন, মোহাম্মদ ফারুক প্রমুখ।