• মহানগর

    ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২৩ , ১০:৪১:৩০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ হারুন উর রশীদ বাপ্পীর সভাপতিত্বে ও মোহাম্মদ নিশাতের সঞ্চালনায় গতকাল ১৮ আগস্ট (শুক্রবার) বিকেলে অনুষ্ঠিত হয়।

    জাতীয় শোক দিবস পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম।




    বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সামশুল আলম, মোহাম্মদ ইদ্রিস, মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ সালাহ উদ্দিন,মোহাম্মদ সাইফুদ্দিন, মোহাম্মদ কাউসার, মোহাম্মদ এরশাদ, মোহাম্মদ হেলাল, মোহাম্মদ জয়নাল আবেদীন মানিক, এম এ সাঈদ অনি, মোহাম্মদ সাইফুল ইসলাম, আবু বেলাল ইয়াছিন, মোহাম্মদ মহিউদ্দিন, মোহাম্মদ মিটু প্রমুখ।




    পরে দেশ-জাতি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

    আরও খবর 25

    Sponsered content