• মহানগর

    বন্দরটিলায় যমুনা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এর মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১২ আগস্ট ২০২৩ , ১০:৫০:২৩ প্রিন্ট সংস্করণ

    সিটি রিপোর্টার: নগরীর বন্দরটিলায় যমুনা লাইফ ইনসিওরেন্স কোঃ লিমিটেড ইপিজেড মডেল সার্ভিস সেন্টার অফিসে মাসিক উন্নয়ন সভা গত শুক্রবার (১১আগষ্ট ) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।

    সার্ভিস অফিসের ইনচার্জ ও পি ডি জ মোঃ বিল্লাল হোসাইন বেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা লাইফের ডি এম ডি (উন্নয়ন ও প্রসাশন) ও বিশিষ্ট বীমা বিদ লায়ন এম শফিকুর রহমান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডি পি ডি মোঃ মনিরুল ইসলাম, সিপিআর এস মানবাধিকার সংস্থা চট্টগ্রামের বিভাগীয় কমিটির সহ-সভাপতি মোঃ আনিসুল ইসলাম চৌধুরী, সিনিয়র সাংবাদিক ও ক্রীড়া সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলা, ডি পি ডি, মোঃ রিয়াজ ঘরামী, ডি জি এম মারুফা আক্তার, মোঃ রবিউল গাজী, বি এম রেহেনা আক্তার, মোঃ ইলিয়াস, মোঃ ইব্রাহীম, সানজু আকতার, মোঃ মহিউদ্দিন।




    এছাড়া কর্মীসভায় আরো উপস্থিত ছিলেন ইউ এম রোকেয়া আকতার, বৃষ্টি আক্তার, মুন্নী আকতার‌ প্রমুখ ।

    প্রধান অতিথির বক্তব্যে ডি এম ডি লায়ন শফিকুর বলেন,আগস্ট ক্লোজিং ও দার্জিলিং ভ্রমণের বিষয় খুব গুরুত্বের সাথে বিবেচনা করে সময় থাকতে সঞ্চয় করার প্রতি গ্রাহকদের বীমা কোম্পানির সুফল পৌঁছে দিতে অনুরোধ জানিয়েছেন। বিশেষ করে বৃদ্ধ আশ্রম কে না বলুন যমুনার জীবন বীমায় পলিসি গ্রহণ নিরাপদ জীবন গড়ার আহ্বান জানান।




    মাসিক উন্নয়ন সভার আগত সম্মানিত অতিথিদের ইপিজেড অফিসের পক্ষ থেকে মূল্যবান কলম উপহার দেওয়া হয়েছে।




    আরও খবর 25

    Sponsered content