• অর্থনীতি

    কলকাতার শাড়ীর রানী এখন চট্টগ্রামে

      প্রতিনিধি ২৬ জুলাই ২০২৩ , ৯:১৩:২৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: ভারতের ঐতিহ্যবাহী বিখ্যাত শাড়ির ব্রান্ড আদি মোহিনী মোহন কাঞ্জিলাল বাংলাদেশের চট্টগ্রামে তাদের দ্বিতীয় শাখার যাত্রা শুরু করলো মঙ্গলবার ২৫ জুলাই বিকেলে নগরীর লালদীঘির উত্তর পাড়ে ফয়েজ আলী সিটি সেন্টারের ৩য় তলায়।

    ভারতের ঐতিহ্যবাহী বিখ্যাত শাড়ির ব্রান্ড আদি মোহিনী মোহন কাঞ্জিলালের দ্বিতীয় শাখার ফিতা কেটে উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির কর্ণধার স্বর্ণালী কাঞ্জিলাল ও আশীষ কাঞ্জিলাল।




    উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আদি মোহিনী মোহন কাঞ্জিলালের বাংলাদেশ ফ্রাঞ্চাইজি শিবলী মাহমুদ সুমন এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অভিনেত্রী তমা মির্জা।

    এছাড়াও আদি মোহিনী মোহন কাঞ্জিলালের দ্বিতীয় শাখার যাত্রা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অনান্য ব্যবসায়ী নেতৃবৃন্দরা।




    প্রতিষ্ঠানটির কর্ণধার স্বর্ণালী কাঞ্জিলাল বলেন, আমরা ১৯১৬ সাল থেকে মোহিনী মোহন কাঞ্জিলাল নামে শাড়ি বিক্রি শুরু করে আজ আদি মোহিনী মোহন কাঞ্জিলাল পরিনত হযেছি।ভারতীয় ঐতিহ্যবাহী পণ্য দিয়ে আদি মোহিনী মোহন কাঞ্জিলাল বাংলাদেশের চট্টগ্রামে আজ দ্বিতীয় শাখার যাত্রা শুরু করলো। চট্টগ্রামের ব্যবসায়ী সমিতির সব নেতারা আমাদের জন্য দোয়া করেছেন। জনগণের ভালোবাসা ও দোয়াই আমাদের যাত্রার অনুপ্রেরণা। আজকে থেকে আগামী সাত দিন ব্যাপী আমরা এক উৎসবের আয়োজন করেছি। এই উৎসব উপলক্ষে চট্টগ্রামের শাড়ী প্রেমী সকল মেয়েদের জন্য থাকছে বিশেষ ডিসকাউন্টের সুবিধা।




    সে সময় আদি মোহিনী মোহন কাঞ্জিলালের বাংলাদেশ ফ্র্যাঞ্চাইজি শিবলী মাহমুদ সুমন জানান, দুই বছর আগে বাংলাদেশের ঢাকায় বসুন্ধরা সিটি কমপ্লেক্স আদি মোহিনী মোহন কাঞ্জিলালের প্রথম শাখার মধ্যে দিয়ে বাংলাদেশে আমরা যাত্রা শুরু করি। তখন থেকেই চট্টগ্রামে গ্রাহক ছিলো আমাদের সবচেয়ে বেশি। চট্টগ্রাম বাসীর ভালোবাসায় আজ আমরা চট্টগ্রামে দ্বিতীয় শাখার যাত্রা শুরু করলাম। এই শোরুমে গাদোয়াল, বেনারসি, কাঞ্জিভারাম, কাতান, সিল্ক্ক, লেহেঙ্গা, কাঁথা স্টিচ সহ ইত্যাদি শাড়ি পাওয়া যাবে, যার দাম রাখা হয়েছে ১৭০০ টাকা থেকে শুরু করে ৩০ হাজার টাকার পযন্ত । অল্প দিনের মধ্যে আমাদের থ্রি পিস কালেশন যোগ হবে, এছাড়া ও আমাদের উপরের ফ্লোরে থাকছে বিখ্যাত ব্যান্ডের সব কসমেটিকস।




    আজ উদ্বোধনী দিন থেকে সাত দিন পর্যন্ত চট্টগ্রাম বাসীর জন্য রয়েছে বিশেষ ডিসকাউন্টের ব্যাবস্থা, এবং উৎসবের শেষ দিন চিত্রনায়িকা অপু বিশ্বাস আমাদের এই শাখায় উপস্থিত থাকবেন।

    আরও খবর 13

    Sponsered content