• বিনোদন

    সেলেনা গোমেজের জীবন বদলে দিয়েছে যে গানটি!

      প্রতিনিধি ৩ জুলাই ২০২৩ , ১০:৪৪:০৯ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: মার্কিন পপকুইন সেলেনা গোমেজ। গানের জাদুতে মন্ত্রমুগ্ধ করে রাখেন শ্রোতাদের। সেই গায়িকার জীবন বদলে দিয়েছে সাম্প্রতিক সময়ের আলোড়ন সৃষ্টি করা একটি গান। নিজেই স্বীকারোক্তি দিলেন এই সংগীত তারকা।




    নাইজেরিয়ান পপতারকা রেমার ‘বেবি কাম ডাউন’ গানটি বিশ্বজোড়া জনপ্রিয়তা পেয়েছে। নেটদুনিয়ায় এটির রিল ভিডিওতে ভরপুর। পরবর্তী সময়ে গানটিতে রেমার সঙ্গে দ্বৈত কণ্ঠ দেন সেলেনা। এবার গানটির সুরকার ও সহশিল্পী রেমাকে ধন্যবাদ জানালেন তিনি।

    ২ জুলাই রেমাকে ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন সেলেনা। ইনস্টাগ্রামে সেলেনা ‘বেবি কাম ডাউন’ গান থেকে নিজের এবং রেমার দুটি ছবি পোস্ট করেছেন।

    ক্যাপশনে লিখেছেন, ‘এই মানুষটি আমার জীবনকে চিরতরে বদলে দিয়েছে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে একটি এটি। আমাকে বেছে নেওয়ার জন্য তাকে ধন্যবাদ। ভালোবাসি চিরকাল।’ পোস্টটিতে রেমাকে ট্যাগও করেছেন গায়িকা।




    ‘বেবি কাম ডাউন’ গানটির মাধ্যমে প্রথমবারের মতো নাইজেরিয়ান র‌্যাপারের সঙ্গে জুটি বেঁধেছেন সেলেনা গোমেজ। ২০২২ সালে তার অ্যালবাম ‘রেভ এন্ড রোজেস’-এর মাধ্যমে গানটি প্রকাশ করেছিলেন ২৩ বছর বয়সী এ গায়ক। কেবল ভক্তদেরই নয়, গানটি জয় নিয়েছে সমালোচকদের মনও। তাই তো মুক্তির পরপরই দ্রুততম সময়ে এটি বিলবোর্ডের হট ১০০ গানের তালিকায় স্থান করে নিয়েছে।

    কিছু দিন আগে ভারতে এসে ঘুরে যান রেমা। জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা’ শোতে অতিথি হিসেবে উপস্থিত হন এই সংগীত সেনসেশন।




    আরও খবর 20

    Sponsered content