• উত্তর চট্টগ্রাম

    রাউজানে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ পুলিশের হাতে গ্রেপ্তার ৩

      প্রতিনিধি ২৪ মে ২০২৩ , ৯:৫৬:০৫ প্রিন্ট সংস্করণ

    রাউজান প্রতিনিধি: রাউজানে ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দু’টি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র (এলজি), তিন রাউন্ড কার্তুজ, একটি চাপাতি, কিরিচ, ছোড়া, শাবল ও লোহা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

    মঙ্গলবার (২৩ মে) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কদলপর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ঈশান ভট্টেরহাট-খামার বাড়ি সংযোগ সড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।




    গ্রেপ্তারকৃতরা হলেন, কদলপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উত্তর শমসের পাড়ার প্রয়াত নুরুল আমীনের ছেলে মো. ইলিয়াছ ওরফে ধামা ইলিয়াছ (৪৬), একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমীর পাড়ার আবদুস ছালামের ছেলে আনোয়ার হোসেন বাচলু ওরফে বাচুল্ল্যা (৩৭) ও রাউজান সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নাতোয়ান বাগিছা এলাকার দিদারুল আলমের ছেলে কামরুল হাসান সাকিল (২১)।




    রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এছাড়া ডাকাত দলের আরও ৮ থেকে ৯ সদস্য পালিয়ে গেছে।




    তিনি জানান, ইলিয়াছ ও বাচলু তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। ইলিয়াছের বিরুদ্ধে রাউজান থানাসহ বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে। ইলিয়াছ ৬টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। বাচলুর বিরুদ্ধে রাউজান থানাসহ বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে। কামরুল হাসান সাকিল মাদকসহ দুটি মামলার আসামি। গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের পর চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।




    আরও খবর 27

    Sponsered content