• মহানগর

    চট্টগ্রামে ঈদ জামাতে রাজনৈতিক সম্প্রীতির বার্তা

      প্রতিনিধি ২২ এপ্রিল ২০২৩ , ১২:২৬:১৭ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে ঈদুল ফিতরের জামাতে এক হয়েছিলেন চট্টগ্রামের রাজনীতিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

    শনিবার (২২ এপ্রিল) সকালে ১ম ও ২য় ঈদ জামাতে বৈরিতা ভুলে সবাই এক কাতারে দাঁড়িয়ে নামাজ আদায় শেষে কোলাকুলি করেন, জানতে চান কুশলাদি।




    একে অপরকে দিয়েছেন রাজনৈতিক সম্প্রীতির বার্তা।

    নামাজ শেষে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সাবেক মেয়র ও জাতীয় পার্টির নেতা মাহমুদুল ইসলাম চৌধুরী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি সোলায়মান আলম শেঠ, নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, মহানগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ, এবিএম মহিউদ্দিন চৌধুরীর কনিষ্ট সন্তান বোরহানুল হাসান চৌধুরীসহ রাজনৈতিক নেতা-কর্মীরা একে অপরকে আলিঙ্গন করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।




    এসময় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল সাংবাদিকদের বলেন, দল-মত নির্বিশেষে আমরা সবাই মিলে যাতে দেশকে এগিয়ে নিতে পারি, সেই কামনা করছি এই দিনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। দেশের এই অগ্রযাত্রা যেন জনগণের সমর্থন নিয়ে আগামীতেও অব্যাহত থাকে সেই প্রার্থনা করেছি আল্লাহর দরবারে।

    এদিকে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী বহদ্দারহাটে নিজ বাড়ির পাশের মসজিদে নামাজ আদায় করেছেন। সেখানেও রাজনৈতিক নেতা-কর্মীদের সঙ্গে তিনি ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।




    আরও খবর 25

    Sponsered content