• মহানগর

    বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ চট্টগ্রাম কেন্দ্রের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৭ এপ্রিল ২০২৩ , ১০:৩১:৩৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, চট্টগ্রাম কেন্দ্রের উদ্যোগে ১৬ এপ্রিল ২০২৩ রবিবার বাদ আছর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি), চট্টগ্রাম কেন্দ্রের সেমিনার কক্ষে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

    পরিষদের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ হারুন এর সভাপতিত্বে ও প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান এবং প্রকৌশলী সুমন বসাক এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ও পরিষদের প্রধান পৃষ্ঠপোষক প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ।




    উক্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন পরিষদের সাধারণ সম্পাদক প্রকৌশলী সৈয়দ মোঃ ইউসুফ।

    প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ বলেন, স্বাধীনতার জন্যে এত ত্যাগ, এত রক্তদান, বাঙালি ছাড়া আর কারো ইতিহাস নেই। বাঙালির বীরত্ব গাঁথা স্বাধীনতার সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে জানাতে হবে। এলক্ষে আপনাদের পরিবার থেকে এই সঠিক ইতিহাস চর্চা করার জন্য জোরালো অভিমত ব্যক্ত করেন।




    সভাপতির বক্তব্যে প্রকৌশলী মোহাম্মদ হারুন বলেন, এই স্বাধীনতা আমাদের জীবনে এক অমূল্য আশীর্বাদ। তাই সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অঙ্গীকার ব্যক্ত করে সকলকেই তাঁর স্ব স্ব অবস্থান থেকে দেশের স্বার্থে কাজ করার আহবান জানান।

    অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, পরিষদের সহ-সভাপতি প্রকৌশলী মোঃ এনামুল বাকী, প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, প্রকৌশলী খোরশেদ উদ্দিন বাদল, বঙ্গবন্ধু পরিষদ, চুয়েট ছাত্রলীগ প্রাক্তন এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী আজিজ মিশির সেলিম, চট্টগ্রাম ওয়াসার নির্বাহী প্রকৌশলী মাকসুদুর রহমান, পিডিবির প্রাক্তন তত্ত্বাবধায়ক প্রকৌশলী উদয় শেখর দত্ত, প্রকৌশলী প্রদীপ বড়ুয়া, প্রকৌশলী নুর উদ্দিন, প্রকৌশলী মোঃ মাঈন উদ্দিন জুয়েল, প্রকৌশলী আশিকুল ইসলাম, প্রকৌশলী সাঈদ ইকবাল পারভেজসহ অন্যান্য নেতৃবৃন্দ।




    সবশেষে মুনাজাত পরিচালনা করেন আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের এবাদত খানার ইমাম মাওলানা মুহাম্মদ আবু তাহের।




    আরও খবর 25

    Sponsered content