• বিনোদন

    আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

      প্রতিনিধি ৭ এপ্রিল ২০২৩ , ৭:০০:০৩ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: আইনি ঝামেলায় জড়ালেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। বৃহস্পতিবার (৬ এপ্রিল) জালিয়াতি এবং চেক বাউন্সের মামলায় আমিশা প্যাটেল ও তার ব্যবসায়িক সঙ্গী ক্রুনালের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করল রাঁচির সিভিল কোর্ট।

    ইন্ডিয়া টুডের রিপোর্ট অনুযায়ী, এই মামলায় সমন পাঠানো সত্ত্বেও আমিশা কিংবা তার আইনজীবী কেউই আদালতে উপস্থিত ছিলেন না, সেকারণে অসন্তোষ প্রকাশ করেছে রাঁচি সিভিল কোর্ট।




    আমিশা প্যাটেলের বিরুদ্ধে এই প্রতারণার মামলা দায়ের করেছিলেন রাঁচি হারমু জেলার বাসিন্দা অজয় কুমার সিং। যিনি কিনা একজন প্রযোজক। তার অভিযোগ অনুযায়ী, আমিশা তাকে ‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবির জন্য অর্থ বিনিয়োগের আমন্ত্রণ জানিয়েছিলেন।

    তার দাবি, তিনি ছবিটি নির্মাণ ও প্রচারের জন্য আমিশার ব্যাংক অ্যাকাউন্টে ২ কোটি ৫০ লাখ রুপি স্থানান্তর করেছিলেন। ২০১৩ সালে ছবিটির শুটিং শুরু হলেও এখনো তা শেষ হয়নি। অজয় কুমার সিং জানান, আমিশা ও তার ব্যবসায়িক অংশীদার আশ্বাস দিয়েছিলেন ছবিটি শেষ হওয়ার পরে সুদের সঙ্গে তিনি আসল ফেরত পাবেন।




    বারবার দেরি হওয়ার পর, ২০১৮ সালের অক্টোবরে আমিশা অজয় কুমার সিংকে ২.৫ কোটি এবং ৫০ লাখ রুপির দুটি চেক দিয়েছিলেন, যা বাউন্স হয়ে যায়। এরপরই আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ১২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

    আগামী ১৫ এপ্রিল জালিয়াতি এবং চেক বাউন্সের মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। ওইদিন আমিশা ও ক্রুণাল রাঁচি সিভিল আদালতে উপস্থিত থাকেন কি না সেটাই দেখার অপেক্ষা। এদিকে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর এই বিষয়ে আমিশা প্যাটেল, তার ব্যবসায়িক সঙ্গী ক্রুণাল কিংবা তাদের আইনজীবীদের পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।