• মহানগর

    বাংলাদেশের অগ্রগতিকে স্বীকৃতি দিতে মার্কিন কংগ্রেসে প্রস্তাব প্রধানমন্ত্রীর অনন্য অর্জন

      প্রতিনিধি ২ এপ্রিল ২০২৩ , ১০:০১:৩০ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাংলাদেশের আর্থ সামাজিক অগ্রগতির প্রশংসা করে এবং এই অগ্রগতিকে স্বীকৃতি দিতে মার্কিন কংগ্রেসে একটি বিল উত্থাপন করা হয়েছে। মহান স্বাধীনতা দিবসের ৫২ বছর উপলক্ষে গত বুধবার এই বিল উত্থাপন করা হয়।

    এতে আর্থ সামাজিক পরিস্থিতির অভূতপূর্ব উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করা হয়েছে। এই অর্জন পুরো বাঙালি জাতির।




    এই উন্নয়ন অগ্রগতির পেছনে রয়েছে কোটি কোটি বাঙালির পরিশ্রম আর মেধা। যার নেতৃত্বে রয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। দেশের এমন ঈর্ষণীয় সাফল্যে জাতি আজ অভিভূত। আনন্দে আত্মহারা।

    রোববার (২ এপ্রিল) নগরের জালালাবাদ ওয়ার্ডে নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, যারা দুস্থ, অসহায় রোজাদারদের পাশে দাঁড়ায় তারা মহৎ ব্যাক্তি। নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ন্যায় সমাজের বিত্তবানদের মানুষের সেবায় এগিয়ে আসতে হবে।




    এইদিন নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে দেড় হাজার অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী এবং জালালাবাদ ওয়ার্ডের বিভিন্ন মাদ্রাসায় চাল, ডাল ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

    নাছিম ইসলাম ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন জালালাবাদী ও সদস্য মাসুদ রানা বাহারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ।




    এতে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ সভাপতি শফর আলী, মহানগর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ বেলাল, মোহাম্মদ ঈসা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ইয়াকুব, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দিন প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content