• পার্বত্য চট্টগ্রাম

    লামার আজিজ নগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

      প্রতিনিধি ১৩ মার্চ ২০২৩ , ৩:৩৬:১৭ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম :সোমবার ১৩ মার্চ দুপুর ১টার দিকে লামা উপজেলার আজিজ নগর ইউনিয়নের লামার আজিজ নগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চিউনী পাড়া সিপাহী হাবিবুর রহমান স্কুলের পাশে আব্দুল কাদের(৮০) বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।



    স্থানীয়রা জানায়, দুপুর ১টার দিকে আব্দুল কাদেরর বাড়িতে আগুন লাগে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পাশের থাকার ঘরে ছড়িয়ে পড়ে।

    তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক তাঁর থেকে আগুনের সূত্রপাত হয়।




    ক্ষতিগ্রস্ত দিনমজুর আব্দুল কাদের বলেন, তারা এখানে অল্প একটু জমিতে বসবাস করেন। আগুনে তাদের মাথা গোজার একমাত্র বসতঘর ও ঘরে রাখা কিছু নগদ ৩২ হাজার টাকা ও ৩০ মণ ধান আগুনে পুড়ে শেষ সম্বল সবকিছু আগুনে পুড়ে তারা এখন নিঃস্ব হয়ে গেছেন। সবকিছু হারিয়ে পরিবারটি এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন অতিবাহিত করছে।




    লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা জাবেদ কায়সার বলেন, আপনার মাধ্যমে বিষয়টি জেনেছি। এবং খোঁজ খবর নিচ্ছি। সর্বাত্মক সহযোগীতা করা হবে।

    লামা থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, আচ্ছা ঠিক আছে বিষয়টি আমি দেখতেছি।




    আজিজ নগর ইউপি প্যানেল চেয়ারম্যান মোবারক হোসেন মহরম জানান, দিনমজুর অসহায় পরিবারটি শেষ সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। তাদের প্রয়োজনীয় খাবার ও থাকার ব্যবস্থা করে দেওয়া হবে। এবং সরকারি অনুদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবর সহযোগীতার আবেদন করা হবে।




    আরও খবর 29

    Sponsered content