• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে আর্ন্তজাতিক নারী দিবস পালিত

      প্রতিনিধি ৮ মার্চ ২০২৩ , ১০:২৫:১৯ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন,জেন্ডার বৈষম্য করবে নিরসন এই প্রতিপাদ্য নিয়ে ৮মার্চ বুধবার ফটিকছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তর কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস উৎযাপন উপলক্ষে শোভযাত্র,ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটি,এম, কামরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক মিলায়তনে সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।



    সভায় প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা ভাইস-চেয়ারম্যান এডঃ মুহাম্মদ ছালামত উল্লাহ চৌধুরী শাহীন।

    উদ্ধোধনী বক্তব্য রাখেন ফটিকছড়ি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ ছফি উল্লাহ।



    বক্তব্য রাখেন ইসরাত জাহান,জান্নাতুল মাওয়া,সৈয়দা জুলাইখা মনি,মিরাইবাল দেবী,আলী আজগর, ভুজপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য ২ওয়ার্ডের (৭.৮ও ৯) রুপশী বণিক অনুরা ।

    মাস্টার মুহাম্মদ নাছির উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক দপ্তরের কর্মকর্তা মোঃ নাঈম উদ্দিন,উপজেলা মৎস কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ তানভির আহমদ ছিদ্দিকী,আলম নাহারসহ বিভিন্ন প্রতিষ্ঠার শিক্ষক শিক্ষিকাসহও ১৯ টি কিশোর-কিশোরীরা।



    প্রধান অতিথি তারঁ বক্তব্য বলে নারী পুরুষ কোন বেদাবেদ নাই প্রধানমন্রীর ঘোষিত ২০৪১সালে উন্নত বাংলাদেশ করতে নারী পুরুষ এক হয়ে কাজ করতে হবে।নারীর সার্বিক ক্ষমতায়ন,নারীর অধিকার প্রতিষ্ঠা ও বৈষম্য দূরীকরণের মাধ্যে দিয়ে সুন্দর সমাজ বির্নিমানের প্রত্যয় বক্ত করা হয়।রুপশী বণিক অনুরা বলেন আমারা বারী আমরা পারি সব কিছু করতে।



    আরও খবর 27

    Sponsered content