• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়ি উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল দিন ব্যাপী প্রদর্শনী মেলা

      প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২৩ , ১১:০৩:২৮ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলা প্রাণিম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্দ্যেগে দিনব্যাপী প্রদর্শনী মেলার উদ্ধোধনী, সমাপনী, র‍্যালী আলোচনা ও পুরুষ্কার বিতরণ সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সব্বির রহমান সানির সভাপতিত্বে প্রাণিসম্পদ কার্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজলে চেয়ারম্যান এইচ,এম,আবু তৈয়ব।



    বিশেষ অতিথি ছিলেন ভাইস-চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা,ভাইস-চেয়ারম্যান এডঃ মুহাম্মদ ছালানত উল্লাহ চৌধুরী শাহী।স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুচয়ন চৌধুরী। মধ্যে বক্তব্য রাখেন ফটিকছড়ি ডেরিফার্ম এসোসিয়েশনের সভাপতি আবু আহমদ,সহ-সভাপতি এ,এস,এম মিনহাজুল ইসলাম জসিম,সাধারণ সম্পাদক মোঃ আমান উল্লাহ। উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান কাজি মুহাম্মদ দিদারুল আলম,রোসাংগিরি ইউপি চেয়ারম্যান মুহাম্মদ শোয়েব আল ছালেহী, প্রাণিসম্পদ সম্প্রসারণ উপসহকারি সুমন চন্দ্র পাল,উপসহকারি বাবু পরিতোষ চাকমা, কৃত্রিম উপসহকারি জনি নাথসহ বিভিন্ন ইউনিয়নের এল,এসপিগণ।



    ডেরিফার্ম এসোনিয়নের সাধারণ সম্পাদক প্রতিফার্মের জন্য একটি করে গভীর নলকূপের ব্যাবস্হা করার জোর দাবি জানান তিনি বলেন যত্রতত্র গভীর নলকূপ বসিয়ে পানির অপচয় হচ্ছে,অথচ আমরা খামারিরা তাথেকে বঞ্চিত।

    র‍্যালির শেষে অতিথিগণ বিভিন্ন স্টল পরিদর্শন করেন প্রধান অতিথি তারঁ বক্তব্য বলেন সোনার বাংলা বিনিম্নান ও প্রধানমন্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়র তুলতে এক কাজ করে যেতে হবে আমরা দেখে নাগেলে ও পরবর্তী প্রজম্মরাদেকবে এবং নেতৃত্ব দেবেন।



    আরও খবর 27

    Sponsered content