• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়ায় অ’স্ত্র ও ইয়াবাসহ আটক ২

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:০০:০০ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিশেষ অভিযান চালিয়ে চট্টগ্রাম অভিমূখী একটি কার্গো ট্রাক থেকে ১ লাখ ৬০হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি দেশীয় তৈরী রিভলবার ও ৪০ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে লোহাগাড়া থানা পুলিশ। ওই সময় কার্গো ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়।



    বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারী রাত সাড়ে ১১টার দিকে মহাসড়কস্থ উপজেলার চুনতি বন রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে এ অভিযান পরিচালনা করা হয়।

    আটককৃতরা হল গাড়ির চালক ফরিদ উদ্দিন (২৫)। সে ময়মনসিংহ তারাকান্দা চরপাড়া এলাকার নুর উদ্দিনের পুত্র এবং গাড়ীর হেলপার নুর হোসেন সবুজ(২৭)।সে জোরালগঞ্জ সোনাপাহাড় এলাকার মৃত সমশুল হকের পুত্র।


    থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ মহোদয়ের প্রদত্ত নির্দেশনা মোতাবেক প্রাপ্ত তথ্যের আলোকে গত এক সপ্তাহ ধরে লোহাগাড়া থানা পুলিশের পক্ষ হতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিশেষ নজরদারী জোরদার করা হয়। কিন্তু কাঙ্খিত গাড়ীটি একাধিকবার ইয়াবা ও অস্ত্রসহ কক্সবাজার হতে রওয়ানা করেছে মর্মে সংবাদ পাওয়া গেলেও বাস্তবে এর প্রতিফলন ঘটাতে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে।



    অবশেষে ২৩ ফেরুয়ারি রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদ পাওয়া যায় যে কক্সবাজার শহরের লিংক রোড এলাকা হতে ইয়াবা ও অস্ত্র ভর্তি কার্গোটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেছে। উক্ত সংবাদের ভিত্তিতে আমি ও আমার থানার ফোর্সসহ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সম্মুখে চেক পোস্ট স্থাপন করে ধরতে সক্ষম হই।



    এব্যাপারে উদ্ধারকৃত অস্ত্র ও ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে পৃথক ২ টি মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে শুক্রবার সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

    আরও খবর 28

    Sponsered content