• মহানগর

    এশিয়ান আবাসিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২৩ , ১১:৫০:৩০ প্রিন্ট সংস্করণ

    আব্দুল আল মামুন: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নগরীর এশিয়ান স্কুল এন্ড কলেজে আলোচনা সভা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।



    এশিয়ান আবাসিক স্কুল এন্ড কলেজের উপাধ্যাক্ষ লায়ন এইচ এম ওসমান সরওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন মাই টিভি চট্টগ্রামের ব্যুরো ও সাপ্তাহিক চট্টবাণী পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাজী মো: নুরুল কবির।



    তিনি বলেন, একমাত্র বাঙ্গালী জাতিই ভাষার জন্য প্রাণ দেয়া জাতি। বিশ্বে আর কোন জাতি ভাষার জন্য প্রাণ দেয়ার নজির নেই। তাই বাংলা ভাষার মান রক্ষা করতে হবে।



    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টবাণী পত্রিকার নির্বাহী সম্পাদক এস.ডি.জীবন, চীফ কো-অর্ডিনেটর মোহাম্মদ আজম।

    বক্তব্য রাখেন মো: হাবিবুল্লাহ,সাইফুল ইসলাম,তাসনুভা তাহরীন সহ আরো অনেকে।



    প্রতিযোগিতায় বিভিন্ন পর্যায়ে যারা বিজয়ী হয়েছে- ক-গ্রুপ:১। নিশা দাশ (কেজি) ২। ইউমনা আমিন (প্লে) ৩। শামস তাবরিজ খান (নার্সারি) খ-গ্রুপ:১। ওয়ারিসা সালসাবিল ঈশানা (২য় শ্রেণি) ২। মাইশা জাবিন (২য় শ্রেণি) ৩। নুসাইবাহ হিয়াম (১ম শ্রেণি) গ-গ্রুপ:১। দ্বীপরাজ কুর্মী (৪র্থ শ্রেণি) ২। রুকসা আদিবা কামাল (৪র্থ শ্রেণি) ৩। আরিশা বিনতে আব্বাছ (৪র্থ শ্রেণি) ঘ-গ্রুপ: ১। অঙ্কিতা বড়ুয়া (৭ম শ্রেণি) ২। সোহানা শাহ (৭ম শ্রেণি) ৩। ফারহান সাবিত তাফসির (৬ষ্ঠ শ্রেণি) ৪। আয়েশা মো: শফি আলম (৯ম শ্রেণি)।

    অনুষ্ঠান শেষে অতিথিরা বিজয়ীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করেন।



    আরও খবর 25

    Sponsered content