• বিনোদন

    রনির শারীরিক অবস্থার উন্নতি, আরও ৩ সপ্তাহ থাকতে হবে হাসপাতালে

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২২ , ১০:৪২:৫২ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। গতকালের তুলনায় আজ তার অবস্থা আরও ভালো। খাচ্ছেন স্বাভাবিক খাবার। একই অবস্থা পুলিশ কনস্টেবল জিল্লুরেরও। পুরোপুরি সুস্থ হয়ে বাসায় ফিরতে তাদের আরও তিন সপ্তাহ সময় লাগবে।



    মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে গণমাধ্যমকে এসব কথা বলেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

    তিনি বলেন, আবু হেনা রনি ও কনস্টেবল জিল্লুরের রক্ত পরীক্ষা করা হয়েছে। বার্নের কারণে যেসব সমস্যা দেখা দিয়েছিল তা থেকে আজ উন্নতির দিকে আছে। আশা করি, দ্রুতই আরও উন্নতি ঘটবে। অবস্থা গতকালের (সোমবার) চেয়ে ভালো। চিকিৎসক-নার্সরা সার্বক্ষণিক পরিচর্যা ও মনিটরিং করছেন। হাসপাতালে ভর্তির পর আজই প্রথম ড্রেসিং চেঞ্জ করা হয়েছে। শ্বাসনালীর কোনো সমস্যা না হওয়ায় তারা স্বাভাবিক খাবার খেতে পারছে, কোনো সমস্যা হচ্ছে না।

    কবে বাসায় ফিরতে পারবেন রনি— জানতে চাইলে ডা. সামন্ত লাল সেন বলেন, আস্তে আস্তে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে। আরও তিন-চার সপ্তাহ থাকতে হবে হাসপাতালে।



    গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে মঞ্চের পেছনে গ্যাসের বেলুন বিস্ফোরণে আহত হন কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ ৫ জন। এদের মধ্যে রনি ও কনস্টেবল জিল্লুরকে শেখ হসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। প্রথমদিকে রনির অবস্থা আশঙ্কাজনক বলা হচ্ছিল। তবে এখন চিকিৎসকরা বলছেন তিনি শঙ্কামুক্ত।

    বিস্ফোরণে আবু হেনা রনির ২৫ শতাংশ এবং কনস্টেবল জিল্লুর রহমানের দেহের ১৯ শতাংশ দগ্ধ হয়েছিল।