• খেলাধুলা

    ওপেনার হিসেবে আমার অবদানটা গুরুত্বপূর্ণ : মিরাজ

      প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২২ , ৯:৪৮:০২ প্রিন্ট সংস্করণ

    খেলাধুলা ডেস্ক: চলতি বছরে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি ম্যাচগুলোতে ওপেনার হিসেবে অনেক ক্রিকেটারকেই খেলতে দেখা গেছে। অবশ্য এই পজিশনে থিতু হতে পারেননি কোন ব্যাটার।

    সর্বশেষ এশিয়া কাপের পর আরব আমিরাতের বিপক্ষে গতকালের ম্যাচেও ব্যাট হাতে ইনিংসের শুরু করতে নামেন সাব্বির রহমান ও মেহেদী হাসান মিরাজ। যদিও এশিয়া কাপের ন্যায় ব্যাট হাতে আবারো ব্যর্থ সাব্বির, ফিরেছেন কোন রান না করেই। এ ছাড়া মিরাজও পারেননি গতকালের ইনিংস বড় করতে।



    নতুন ওপেনার মেহেদী মিরাজ মানছেন টিম ম্যানেজমেন্ট তার ওপর বিশ্বাস রেখেছে বলেই তাকে ওপেনিংয়ে খেলার সুযোগ দিয়েছে। একইসঙ্গে নিজেকে চেষ্টা করছেন সেভাবেই তৈরি করতে— এমনটি জানালেন সুদূর আরব আমিরাত থেকে। বিসিবির পোস্ট করা এক ভিডিওবার্তায় এসব কথা জানান মিরাজ।

    সেখানে তিনি বলেন, ‘টিম ম্যানেজমেন্ট আমাকে একটা সুযোগ দিয়েছে। হয়তো তারা চিন্তা করছে যে, আমি ওপেন করলে ভালো হবে। আমি চেষ্টা করছি নিজেকে সেভাবে তৈরি করতে। আমার অবদানটা (দলের জন্য) খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে ওপেনার হিসেবে।’



    মিরাজ এও জানালেন, টিম ম্যানেজমেন্ট তার ওপর বড় কিছু আশা করে না, তার কাছে দলের চাওয়া খুবই ছোট। এমন অবস্থায় অলরাউন্ডার মিরাজ ও সেভাবে নিজেকে প্রস্তুত করছেন।

    এ নিয়ে তিনি বলেন, ‘আমার কাছ থেকে হয়তো বড় রান আশা করা হয় না। ছোট ছোট অবদান রাখতে পারলে সেটাই দলের জন্য ভালো হবে। তো সেভাবেই নিজেকে মানসিকভাবে প্রস্তুত করছি। ভালো খেলার চেষ্টা করছি।’

    দুবাইয়ে আরব আমিরাতের বিপক্ষে আগামীকাল সিরিজের দ্বিতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। খেলাটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

    আরও খবর 16

    Sponsered content