• দক্ষিণ চট্টগ্রাম

    চট্টগ্রামস্থ শিলখালী সমিতির পথচলা শুরু : সভাপতি আক্তার সম্পাদক বেলাল

      প্রতিনিধি ১০ জুলাই ২০২৪ , ১০:০৩:১৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রাম শহরে বসবাসরত পেকুয়া শিলখালী ইউনিয়নের বাসিন্দাদের নিয়ে “চট্টগ্রামস্থ শিলখালী সমিতি” গঠন করা হয়েছে। দীর্ঘদিন ধরে একে-অপরের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধনকে আরো সুদৃঢ় করার লক্ষ্যে একটা সংগঠনের প্রয়োজনীয়তা অনুভব করে আসছিলেন চট্টগ্রামে বসবাসরত শিলখালী ইউনিয়নের বাসিন্দারা। তারই ধারাবাহিকতায় গত ২৩ মার্চ চট্টগ্রাম শহরের হোটেল সৈকতে চট্টগ্রামে অবস্থান করে এমন অর্ধশত ব্যক্তিবর্গ বসে শিলখালী সমিতির নামের একটা সংগঠন প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করা হয়।




    এ উপলক্ষে গত ৮ জুলাই চট্টগ্রামের বাকলিয়া এক্সেস রোড়ে (জানে আলম দোভাষ সড়কে) চট্টগ্রাম আদর্শ বিদ্যাপীঠে এক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    উক্ত সভায় সর্বসম্মতিক্রমে মাওলানা আক্তার আহমদকে সভাপতি, বেলাল উদ্দিনকে সাধারন সম্পাদক, রেজাউল করিম রিজভীকে সাংগঠনিক সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট আংশিক কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।




    এছাড়া আলা উদ্দিন চৌধুরীকে সিনিয়র সহ-সভাপতি, এডভোকেট মিসবাহ উদ্দিন মিন্টু, মো: নুরুচ্ছফা, মো: ইব্রাহীম, ডা: দিদারুল ইসলামকে সহ-সভাপতি, আবদু রহিম, শাহেদুল হক, মো: শওকত, নুরুল মোস্তফা, সাইফুল ইসলামকে যুগ্ম সম্পাদক, মো: আজিজকে অর্থ সম্পাদক, এড. আলী ইয়াসিনকে আইন বিষয়ক সম্পাদক, মো: ইদ্রিসকে প্রচার সম্পাদক, আমির হোছাইনকে সমাজ কল্যাণ সম্পাদক, জসিম উদ্দিনকে দপ্তর সম্পাদক, আনোয়ার হোসেনকে ছাত্র কল্যাণ সম্পাদক, আবদুল গফুরকে আপ্যায়ন বিষয়ক সম্পাদক মনোনীত করা হয়। ৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি হলেন- মো: আবদুর রহমান, সাহাদাত ওসমান, আলী আকবর।




    আরও খবর 28

    Sponsered content