• বিনোদন

    ‘ওই সাংবাদিক খুব কাছে এসে বসেন আমার’

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৩ , ৮:১৪:২০ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক সাংবাদিক হঠাৎ পাশে বসায় তাকে সরে যেতে বলেন অপু বিশ্বাস।

    বিষয়টি ভালোভাবে নেয়নি ওই সাংবাদিকসহ নেটিজেনরাও। তাদের দাবি, নায়িকার আচরণে সম্মানহানি হয়েছে ওই সাংবাদিকের। এমনকি ওই ব্যক্তিও দাবি করেন, এমন ঘটনা তার জন্যও অসম্মানজনক।




    বিষয়টি নিয়ে বেশ আলোচনা হওয়ায় এ ব্যাপারে মুখ খুলেছেন অপু বিশ্বাস। সেদিন কি ঘটেছিল জানিয়ে এই নায়িকা বলেন, ঘটনাটি আসলে অনাকাঙ্ক্ষিতভাবে ঘটেছে। ওই দিন সাংবাদিক ভাই খুব কাছে এসে বসেন আমার। যা একজন নারী হিসেবে অসম্মান মনে হয়েছে আমার কাছে। আর ভাইরাল হওয়া ভিডিওতে এটা কিন্তু স্পষ্টভাবে বোঝা যাচ্ছে। তখন কেন রিঅ্যাক্ট করেছিলাম আমি।

    অপু বিশ্বাসের দাবি, ওই সাংবাদিক বিনোদন বিটের কেউ নন। ফলে তাকে চিনতে পারেননি তিনি। এই তারকার কথায়, তিনি কোনো বিনোদন বিটের সাংবাদিক নন। ফলে তাকে চিনতে পারিনি আমি। কম-বেশি সব বিনোদন সাংবাদিকদেরই আমি চিনি। আর নায়িকার পাশাপাশি আমি একজন নারী এবং একজন মা। একজন নারীকে সম্মান করা মানে একজন মা, বোন ও একজন মেয়েকে সম্মান করা।




    একজন নারীকে সম্মান করার জন্য ঠিক কতটা দূরত্ব বজায় রাখা প্রয়োজন, সেটা একজন পুরুষের পাশাপাশি সবার জানা উচিত। এ ঘটনার মাধ্যমে সব মেয়েদের পক্ষ থেকে সংবাদমাদ্যমে আমি সেটাই জানালাম- যোগ করেন অপু।




    আরও খবর 20

    Sponsered content