• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে পানির পাইপলাইন সংযোগের পর ভেঙ্গে যাচ্ছে সড়ক

      প্রতিনিধি ২৩ মে ২০২৪ , ৯:২৭:৫৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম শহীদঃ উপজেলাবাসীর উন্নয়নের জন্য সরকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে তার অংশ হিসেবে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক থানচি উপজেলার টুটং পাড়া সড়ক হতে উপজেলার বিভিন্ন স্থানে জনমানুষের দোড়গোড়াই পানি পৌঁছানোর আলোকে পানির সাপ্লাইয়ের জন্য পাইপলাইন সংযোগ কাজ চলছে।




    সরেজমিনে গিয়ে দেখা যায, যে যে সকল স্থানে পাইপলাইন সংযোগের জন্য মাটি কাটা হয়েছে,সে সব জায়গায় বিশেষ করে সড়কের পাশে স্থান গুলোতে পাইপ সংযোগের পর, উপরে মাটি বা পাকা করে না দেওয়ার কারণে সড়কের উপরে চলাচল করা যানবাহনের চাপে সড়কে দেবে গিয়ে সড়ক নষ্ট হয়ে যাচ্ছে।




    লক্ষ্য করা যাচ্ছে যে, বৃষ্টির পানিতে সড়কের পাশে সৃষ্টি হওয়া ড্রেন উপরে সড়কের নিচে মাটি সড়ে গিয়ে জনসাধারণ ও যানবাহন চলাচলে অযোগ্য হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে বাস স্টেশন থেকে কলেজ রোড, থানচি থানা সড়ক, থানচি টিএন্ডটি পাড়া মসজিদ পূর্বে, টাউন হল গেট ইত্যাদি এলাকায় লক্ষ্য করা যায়।




    এই বিষয়ে জানতে চাইলে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী স্বপন চাকমা প্রতিনিধিকে বলেন, আমি নতুন যোগদান করেছি, আমি এই মুহূর্তে থানচিতে নাই,এই বিষয়ে খোঁজ নিয়ে আপনাকে জানাচ্ছি।

    পাইপলাইন সংযোগ ঠিকাদার সংশ্লিষ্ট রুবেল এর সাথে ফোনে জানতে চাইলে তিনি বলেন আমার ছয়জন লোক কাজ করছে কাজ শেষ হতে ছয় সাত দিন লাগবে।

    আরও খবর 29

    Sponsered content