• মহানগর

    চট্টগ্রামে ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনায় থানা শিক্ষা অফিসার

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২৪ , ১০:৩২:১৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের কেয়া বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের এবং এসএসসি পরীক্ষার এ+ (প্লাস) প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠান মধ্যম হালিশহরস্থ নূরমহল কনভেনশন হলে ২৫ অক্টোবর শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বায়েজিদ থানা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ শফিউল আলম। মোঃ আজম উদ্দিনের সভাপতিত্বে
    শিক্ষক মোঃসাইফুল ইসলাম ও মোঃ মিরাজ মাহমুদের যৌথ সঞ্চালনায়ে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কেয়া’র চেয়ারম্যান মঈনুদ্দিন কাদের লাভলু, এতে উদ্বোধনী বক্তব্য রাখেন ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো.এনায়েত হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ও বন্দর থানা প্রাথমিক বিদ্যালয় সমন্বয়কারী শিক্ষক মোঃ আব্দুল হাকিম চৌধুরী,কেয়ার সাবেক মহাসচিব এম নজরুল ইসলাম খান,কেয়া’র মহাসচিব মো.রফিকুল ইসলাম মল্লিক।

    শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন বাশার, আব্দুর রাজ্জাক,মাওলানা মোঃ ইয়াসিন,মো. তুহিন, আব্দুল্লাহ আলামিন, মোহাম্মদ রিয়াজ,মোহাম্মদ লিটন প্রমুখ।

    প্রধান অতিথি থানা শিক্ষা অফিসার বলেন, ঞ্জান অর্জনের জন্য যেমন সুদূর চীন যাওয়ার কথা, ঠিক তেমনি শিক্ষায় বিদ্যার্জনের প্রয়োজনে অবশ্যই স্কুলে যেতে হবে। শিক্ষার্থীদের মেধা বিকাশের জন্য উৎসাহিত করা না হলে বিদ্যানন্দ সহজতর হবে না। তাই যার যার অবস্থান থেকে কোমলমতি শিক্ষার্থীদের উচ্ছ্বাস ও উৎসাহ জাগাতে পুরস্কার -সংবর্ধনা অতিব জরুরী। পরিশেষে বিভিন্ন ক্যাটাগরিতে মেধাবৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হয়।




    আরও খবর 25

    Sponsered content