• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়ি সমিতির হাট ইউপিতে স্মার্ট কার্ড বিতরণ সম্পন্ন

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৪ , ৩:২০:৪০ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : স্মার্ট কার্ড দিয়ে ২২টি সেবা পাওয়া যাবে শুধু ভোট দেওয়ার কাজ নয় র্স্মাট কার্ড দিয়ে নাগরিক সুযোগ সুবিধা পাওয়া যাবে।

    গত ১অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে আটটা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ১৯ নং সমিতিরহাট ইউনিয়নের র্স্মাট কার্ড বিতরণ করা হয়। ২নংওয়ার্ড, ৪নং ওয়ার্ড, ৫ নং ওয়ার্ডসহ বাদপড়া অন্যান্য ভোটারদের মাঝে র্স্মাট কার্ড বিতরণ হয়।




    সমিতিরহাট ইউনিয়নের উত্তর নিশ্চিতাপুর নুর-ছাফা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে স্মার্ট কার্ড বিতরণ শুরু করেন।

    উল্লেখ্য যে, গত ১৪ সেপ্টেম্বর শনিবার দুপুর ১২টার সময় ঢাকার নির্বাচন কার্যালয়ে সার্ভার বন্ধ হয়ে যাওয়ায় কার্ড বিতরণ স্থগিত করা হয়। ১৬দিন বন্ধ থাকার পর আজ ১অক্টোবর সকাল সাড়ে আটটা থেকে শুরু হয়। এতে উপস্থিত ছিলেন ১৯ নং সমিতিরহাট ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ হারুনুর রশীদ ইমন।




    ফটিকউপজেলা নির্বাচন কর্মকর্তা বাবু অরুন উদয় ত্রিপুরা। ও উত্তর নিশ্চিন্তাপুর নুর-ছাফা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইব্রাহিম ইউপি সদস্য ১. ছালেহ আহমদ,২. মুহাম্মদ তৌহিদুল আলম ৩.মুহাম্মদ আয়ূব ৪. মুহাম্মদ আলী ৫. মুহাম্মদ শহিদুল্লাহ ৬. জিয়া উদ্দিন ৭. মুহাম্মদ নুরুল আলম ৮.মুহাম্মদ জাহাঙ্গীর আলম ৯.মুহাম্মদ জামাল। (১,২,৩) সংরক্ষিত মহিলা আসনের সদস্য জেবুন নাহার (৪,৫,৬) রুপা আকতার (৭,৮,৯)সেলিনা আকতার উপস্থিত ছিলেন।




    আনসার ভিডিপি, স্কাউট,গ্রামপুলিশ আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন।

    আজ থেকে মাঠ পর্যায়ে স্মার্ট কার্ড বিতরণ বন্ধ,তবে প্রতি সোমবার উপজেলা নির্বাচন কার্যালয় থেকে নিজ নিজ কার্ড নিতে পারবেন। প্রবাসীদের কোন দেশে এসে নির্বাচন কার্যালয় থেকে নিতে পারেন কোনো প্রকার সমস্যা হবে না বলে উপজেলা নির্বাচন কর্মকর্তা বাবু অরুণ উদয় ত্রিপুরা চট্টবাণীকে জানিয়েছেন।

    আরও খবর 27

    Sponsered content