• মহানগর

    এশিয়ান আবাসিক স্কুলে সহীহ কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২৪ , ৪:৩১:৫৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রামের অত্যাধুনিক শিক্ষা প্রতিষ্ঠান এশিয়ান আবাসিক স্কুল অ্যান্ড কলেজে পবিত্র ঈদে- মিলাদুন্নবী (স:) উদযাপন উপলক্ষে পবিত্র কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ শিক্ষক হাফেজ মোবারক হুজুরের সঞ্চালনায় প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর আলী হোছাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।




    ২৬শে রবিউল আউয়াল সোমবার স্কুল ক্যাম্পাসে উক্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর শিক্ষক ও উক্ত বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল একাডেমির পরিচালক ড. ফরিদুদ্দিন ফারুক।

    বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ লায়ন এইচ এম ওসমান সরওয়ার।

    অনুষ্ঠানে চীফ কো-অর্ডিনেটর এমদাদ উদ্দিন চৌধুরী, কো-অর্ডিনেটর মোঃ আজম,হোস্টেল সুপার মোঃ ইউনুস ও আহ্বায়ক হাফেজ হাসানুল বান্নাহসহ শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।




    উক্ত প্রতিযোগিতায় ক- গ্রুপে জান্নাতুল নাইমা আলিফা, হুমাইরা জাহান, নুসাইবা জান্নাত নিহা খ- গ্রুপে আফিফা সোলতানা,ফাতিমা রহমান, ইমাম আল জারিফ গ-গ্রুপে সাকিব আল হাসান, মোহাম্মদ তাহির,জুনায়েত হোসেন তালুকদার ঘ গ্রুপে মেহেদী হোসেন রাব্বি,ইয়ামুন নাহার,হুমাইরা নওশিন এবং ঙ-গ্রুপে জান্নাতুল বাকি রিদা,নুসাইবা আফরোজ, নাহিদুল ইসলাম যথাক্রমে প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে ছাত্রদের সহীহ কুরআন তিলাওয়াতের ভুয়াসী প্রশংসা করে অভিভাবকদের বর্তমান সময়ে ছেলেমেয়েদের এমন প্রতিষ্ঠানে ভর্তি করানোর আহ্বান জানান। পরিশেষে অতিথিরা বিজয়ীদের হতে পুরস্কার তুলে দেন ।




    আরও খবর 25

    Sponsered content