• উত্তর চট্টগ্রাম

    সব সম্প্রদায়ের সম্মিলিত শক্তিতে দেশ গড়তে হবে: আসলাম চৌধুরী

      প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২৪ , ৪:৫৩:৩৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আসলাম চৌধুরী বলেছেন, সকল ধর্ম-বর্ণ-সম্প্রদায়ের সম্মিলিত আন্দোলনের মধ্যে দিয়ে বৈষম্য দূর হয়েছে। শোষণ থেকে বাংলাদেশ মুক্তিলাভ করেছে।

    জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও স্বাধীন বাংলাদেশকে দেউলিয়াত্বের দ্বারপ্রান্তে থেকে রক্ষা করেছে। এই আন্দোলনে আমাদের ছাত্র জনতা নিহত হয়েছে।




    সব সম্প্রদায়ের সম্মিলিত শক্তিতে দেশ গড়তে হবে। তাই দেশ ও জাতির এ ক্রান্তিকালে ছাত্র জনতা লড়াইয়ে রাজপথে নেমে জনবিচ্ছিন্ন সরকারের পতন করতে সক্ষম হয়েছে।
    রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফৌজদারহাট আসলাম চৌধুরীর বাসভবনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট সীতাকুণ্ড উপজেলার শাখার আহ্বায়ক কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।




    হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি বাবু জিতেন্দ্র নারায়ন দাশ নাটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল চক্রবর্তীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রাজিব ধর তমাল, উত্তর জেলা বিএনপি সদস্য জহুরুল আলম জহুর, ঝুলন কান্তি রায়, গোপাল শর্মা, মিঠুন বৈষম্য, ধ্রুব কুমার দাশ ,বাসু দেব দাশ, দীপক শর্মা, সুপন বড়ুয়া, করিম ত্রিপুরা, সুমন চক্রবর্তী, দীপক শর্মা, সুপন বড়ুয়া, ইমন বড়ুয়া, রতন কুমার নাথ প্রমুখ।

    হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট সীতাকুণ্ড উপজেলা শাখার কমিটিতে রতন কুমার নাথকে আহ্বায়ক ও গোপাল শর্মাকে সদস্য সচিব করে ৩১ বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় জেলা কমিটি।

    আরও খবর 27

    Sponsered content