• মহানগর

    নবী করীম (সাঃ) ছিলেন মানবতার মুক্তির দূত ও শান্তি- কল্যাণের প্রদর্শক

      প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ৪:১৫:২৪ প্রিন্ট সংস্করণ

    হোসেন বাবলা: সারাদেশে দেশের মতো চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল , আরবি ১৪৪৬ হিজরী উদযাপনে নবী করীম (সাঃ) এর মিল্লাত -ওফাত শরীফ দিবস ১৬ সেপ্টেম্বর, সোমবার সকালে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।




    বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফজল করিমের সভাপতিত্বে ও। সিনিয়র শিক্ষক মাওলানা মুহাম্মদ সাইফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মোঃ ওসমান গনি, শিক্ষক মোঃ ইলিয়াছ আলী, সিনিয়র শিক্ষক মাওলানা মুহাম্মদ মোক্তার আহমদ, শিক্ষক প্রতিনিধি সদস্য শিক্ষীকা‌ মিসেস ফেরদৌস আরা চৌধুরী, শিক্ষীকা আকলিমা আক্তার, দুই জন কৃতি শিক্ষার্থীও আলোচনায় অংশ নেন।

    এছাড়া অনুষ্ঠানে আর ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্যবৃন্দ, অন্যান্য শিক্ষক-শিক্ষীকা, গন্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক ,বিভিন্ন‌ সংগঠনের নেতৃবৃন্দরা পবিত্র এই কর্মসূচিতে অংশ নেন ।




    এসময় বক্তারা বলেন, নবী করীম (সা:) ছিলেন প্রকৃতপক্ষে মহা মানবতার মুক্তির দূত,যার আগমনে বিশ্বের সবস্থানেই শান্তি ও কল্যাণ কামনা। তিনি সাহাবীদের যাবতীয় ভালো কাজের প্রশংসা ও আদেশ এবং মন্দ কাজ থেকে বিরত, নিষিদ্ধ করে গেছেন।

    পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা, বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে নিহতের স্মরণ করিয়ে বিশেষ দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

    আরও খবর 25

    Sponsered content