• বিনোদন

    দীঘির বিয়ের আমন্ত্রণ জানালেন তিশা!

      প্রতিনিধি ৯ জুলাই ২০২৪ , ১১:১৫:৩৪ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক : এই সময়ের চিত্রানায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তার বিয়ে নিয়ে সম্প্রতি যে গুঞ্জন রটেছিল, তা যে সত্যি নয় সেটি পরিষ্কার হয়েছে আগেই।

    সম্প্রতি দীঘির অনামিকায় আংটি, মেহেদি রাঙানো হাত আর হাতের নিচে বিয়ের কার্ড দেখে চমকে উঠেছিলেন ভক্ত-অনুরাগীরা। যদিও দীঘি নিজেই চাউর করেছিলেন সেই গুঞ্জন। সামাজিকমাধ্যমে দেওয়া পোস্টে অভিনেত্রী লিখেছিলেন, ‘অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ। ’

    যদিও বিষয়টি দ্রুতই পরিষ্কার করে দেয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। দীঘির মেহেদি রাঙানো হাত, কার্ডসহ একটি ভিডিও পোস্ট করে চরকি। ক্যাপশনে লেখা হয়েছে, ‘কী আসছে? কবে আসছে? যা-ই আসুক, যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য। ’ এতে স্পষ্ট হয়, সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসেননি দীঘি। এটি তার পরবর্তী কাজের বিজ্ঞাপন।




    কিন্তু এবার দীঘির বিয়েসংক্রান্ত কনটেন্ট নিয়ে সামাজিকমাধ্যমে সরব হলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সেই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘দীঘির বিয়েতে সবাইকে আমন্ত্রণ!’

    ভিডিও পোস্টে বিয়ের সাজে দেখা যাচ্ছে দীঘিকে। একটি নিমন্ত্রণপত্রও। সেখানে লেখা, জনাব/জনাবা, অসংখ্য ক্যাজুয়াল, অনলাইন, নন-এক্সক্লুসিভ ডেটিং, সিচুয়েশনশিপ, বেঞ্চিং ইত্যাদির পর অবশেষে আমাদের প্রিয় কন্যা প্রিয়ন্তী বিবাহের জন্যে রাজি হয়েছে। উক্ত অনুষ্ঠানে আপনি আর আপনার সপরিবার/সবান্ধব ডিজিটাল উপস্থিতি আমাদের কাম্য।

    যদিও নতুন এই কনটেন্টের নাম প্রকাশ করেনি প্রযোজনা প্রতিষ্ঠান। দীঘিও এ বিষয়ে মুখ খুলেননি।




    প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতের মেয়ে দীঘি। চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছিলেন। ২০০৮ সালে মুক্তি পায় পিএ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। সেই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান।

    সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা যায় দীঘিকে। অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন দীঘি। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দীঘি।