• মহানগর

    হারানো মোবাইল উদ্ধারে সাফল্য দেখিয়েছে বন্দর জোন পুলিশ

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৩ , ১০:৪০:৩৭ প্রিন্ট সংস্করণ

    মু: হোসেন বাবলা: সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার শাকিলা সোলতানা বলেছেন,চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে জন- সাধারণের দামী, মূল্যবান ও তথ্যপ্রযুক্তির এবং প্রয়োজনীয় ব্যবহৃত মোবাইল সেট বা ফোন হারিয়ে গেলে থানায় নিয়মিত জিডি, সাধারণ ডায়েরীর সূত্র ধরে তা উদ্ধার করে সাফল্য দেখিয়েছে বন্দর জোনের পুলিশ টিম।

    ২৫ আগষ্টের মধ্যে সর্বমোট ৮৫টি হারানো মোবাইল দেশের বিভিন্ন স্থান থেকে উদ্ধার করে তা ৭৫ জন দাবিদারের নিকট জিডিমূলে বুঝিয়ে দেন বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার শাকিলা সোলতানা ।




    উদ্ধার মোবাইল বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (বন্দর) শেখ শরিফুজ্জামান, সহকারী পুলিশ মাহমুদুল হাসান, বন্দর থানার অফিসার ইনচার্জ সঞ্জয় কুমার সিনহা সহ বন্দর জোনের পুলিশ টিম সদস্য উপস্থিত ছিলেন।

    গত ০১/০৮/ ২০২৩ ইং তারিখ থেকে উপস্থিতিতে ৭৫ জনকে জিডি মূলে তাদের হারানো মোবাইল জিম্মায় প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন জোনের পুলিশ টিম সদস্য এএসআই আনিসুর রহমান।

    টিমেমর অন্যান্য সদস্যরা হলেন এএসআই মোঃ দুলাল মিয়া, এএসআই মোঃ ইসমাইল হোসেন ও এএসআই মোঃ রবিউল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।




    চট্টগ্রামের বাইরে হওয়ায় অবশিষ্ট ১০টি মোবাইল হস্তান্তরের অপেক্ষায় আছে বন্দর থানায় গচ্ছিত রাখার নির্দেশ দিয়েছে জোনের পুলিশ অফিসার শাকিলা সোলতানা।

    উল্লেখ্য যে, ইতোপূর্বেও বিভিন্ন সময়ে গড়ে ৫০-৬০ টি হারানো মোবাইল উদ্ধার করে মূল মালিকের নিকট হস্তান্তর করা হয় বলে থানা সূত্র জানায়।




    আরও খবর 25

    Sponsered content